বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বুমরাহ ও সঞ্জনা, দেখুন ফটোগ্যালারি

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বুমরাহ ও সঞ্জনা, দেখুন ফটোগ্যালারি
বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বুমরাহ ও সঞ্জনা, দেখুন ফটোগ্যালারি / ছবি সৌজন্যে : Instagrammed By @jaspritb1

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। তারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এল শুভ পরিণয়ের সংবাদ। ভারতীয় দলের স্পিডস্টার জসপ্রীত বুমরাহ অবশেষে জল্পনা কাটিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন।

প্রসঙ্গত টেলিভিশন সঞ্চালিকা সঞ্জনা গণেশন এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় ক্রিকেটার জসপ্রীত বুমরাহ। উল্লেখ্য ব্যক্তিগত কারণে জসপ্রীত বুমরাহ বিসিসিআই বোর্ড এর কাছে ছুটির আর্জি করেছিলেন তিনি। আর তারপরই শোনা যায় বিয়ে করছেন বুমরাহ। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় বিশেষ আকর্ষণ হয়ে ওঠেন বুমরাহ ও সঞ্জনা। আর অবশেষে তাঁরা বিয়ে সাড়লেন। সম্প্রতি বুমরাহ তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে তাদের শুভ পরিণয়ের ছবি পোস্ট করেন। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল। দেখুন ফটোগ্যালারি..

উল্লেখ্য সঞ্জনা গণেশন একজন ক্রিকেট অ্যাঙ্কর। তিনি মূলত বিভিন্ন টুর্নামেন্টে ক্রিকেট অ্যাঙ্কর হিসেবে যুক্ত। এছাড়া তিনি আইপিএলেও অ্যাঙ্কর হিসেবে ছিলেন। অন্যদিকে করোনা আবহের বিধিনিষেধ মেনেই তাঁদের বিবাহ সম্পন্ন হয়। তাঁদের বিবাহে কমপক্ষে ২০ জন অথিতি উপস্থিত ছিলেন। আর তাঁদের বিয়ের আসর বসে গোয়ার বিলাসবহুল রিসর্টে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.