বাস-অটোর মুখোমুখি সংঘর্ষ! মধ্যপ্রদেশের ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু ১৩ জনের

বাস-অটোর মুখোমুখি সংঘর্ষ! মধ্যপ্রদেশের ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু ১৩ জনের
বাস-অটোর মুখোমুখি সংঘর্ষ! মধ্যপ্রদেশের ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু ১৩ জনের / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ এক ভয়াবহ পথ দুর্ঘটনার সাক্ষী থাকল মধ্য প্রদেশ। আজ সকালে মধ্য প্রদেশে বাস-অটোর মুখোমুখি সংঘর্ষের জেরে প্রাণ হারান ১৩ জন। এছাড়া জানা যায় আহত হয়েছেন আরও ৪ জন। এই মর্মান্তিক পথ দুর্ঘটনার জেরে স্তব্ধ মধ্য প্রদেশ।

প্রসঙ্গত জানা গেছে, এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে মধ্যপ্রদেশের গোয়ালিয়রে৷ জানা গেছে মোরেনার দিক থেকে একটি ভর্তি অটো আসছিল। ওই অটোতে যাত্রি সংখ্যা তুলনামূলক বেশি ছিল। ওই অটোতে অঙ্গনওয়ারি মহিলাকর্মী ছিল। তাঁরা কোন একটি অনুষ্ঠান বাড়িতে রান্নার কাজের জন্য যাচ্ছিলেন বলে জানা যায়। আর সেখানে পৌঁছানোর আগেই ঘটে গেল দুর্ঘটনা। আহতদের ভর্তি করা হয় হাসপাতালে।

উল্লেখ্য গোয়ালিয়রের পুলিশ সুপারিন্টেন্ডেন্ট অমিত সাংহি জানান, ওল্ড চাওনি অঞ্চলে সকাল সাতটা নাগাদ মুখোমুখি সংঘর্ষ হয় বাস ও অটোটির। জানা গেছে বাসের গতি বেশি থাকার কারণেই নিয়ন্ত্রণ হাড়িয়ে ধাক্কা লাগে অটোটির সাথে। এই দুর্ঘটনায় মৃত্যু হয় অটো চালক সহ ১২ জন মহিলার। অন্যদিকে এই ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান৷ এছাড়া তিনি ক্ষতিপূরণ হিসেবে নিহতদের পরিবার কে ৪ লক্ষ টাকা ও আহতদের পরিবার কে ৫০ হাজার টাকা দেওয়ার কথাও ঘোষণা করেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.