‘আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি’! এবার টুইটে তথাগতের দল ছাড়ার জল্পনা তুঙ্গে

‘আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি’! এবার টুইটে তথাগতের দল ছাড়ার জল্পনা তুঙ্গে
‘আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি’! এবার টুইটে তথাগতের দল ছাড়ার জল্পনা তুঙ্গে / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ তথাগত রায় মানেই বিতর্ক। প্রত্যেক মুহূর্তে নতুন নতুন বিতর্কের সৃষ্টি করতে তথাগত রায়ের কোনও বিকল্প নেই। তাঁর টুইটের কারণে বারবার দলকে অস্বস্তিতে পড়তে হয়েছে।

একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির হারের পর থেকেই তিনি দলের শীর্ষ নেতৃত্বকে তুলোধোনা করে চলেছেন। দলে নারী এবং অর্থের জগের কথা তুলে শোরগোল ফেলে দিয়েছেন। নিশানা করেছেন কৈলাস, দিলীপদের নিশানা করেছেন। উপনির্বাচনে দলের ভরাডুবির পর তাঁর আক্রমণ আরও বেড়েছে। এবার তাঁর নতুন টুইটে বিজেপি ছাড়ার জল্পনা তুঙ্গে।

বর্ষীয়ান বিজেপি নেতার টু্ইটে এমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। এদিন মাইক্রোব্লগিং সাইটে তিনি লেখেন, ‘কারুর কাছ থেকে বাহবা পাবার জন্য আমি টুইটগুলো করছিলাম না। দলের কিছু নেতৃস্থানীয় লোক যেভাবে কামিনী-কাঞ্চনে গা ভাসিয়েছিলেন  সেটা সম্বন্ধে দলকে সজাগ করার জন্য করছিলাম। এবার ফলেন পরিচয়তে। পুরভোটের ফলের জন্য প্রতীক্ষায় থাকব। আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি !’

বারবার এভাবে দলের বিরুদ্ধে সরব হওয়ায় এই বর্ষীয়ান বিজেপি নেতা সমালোচিতও হয়েছে। কখনও কটূ মন্তব্যের জেরে নিন্দার ঝড় উঠেছে। তবুও বেলাগাম হয়েছেন তথাগত রায় । দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়-সহ একাধিক নেতার বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক দাবি করে চলেছেন মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল।  তাঁকে নিয়ে অস্বস্তিতে গেরুয়া শিবির।

উল্লেখ্য, কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল বায় বায়োয় কিছুটা বদল এনেছিলেন তিনি। কাজেই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, তাহলে তিনি কি দল ছাড়তে চলেছেন! গুঞ্জন শোনা যাচ্ছিল তখন থেকেই। আর এদিন তথাগত রায়ের টুইট সেই জল্পনা আরও বাড়িয়ে তুলেছে। যেখানে Pic shows iconic Rabindra Setu লেখা ছিল। সেখানে এখন Lately whistleblower লেখা হয়েছে।

অনেকেই কমেন্টে জানতে চেয়েছেন তিনি কি দল ছাড়ছেন? জবাবে অবশ্য সব জল্পনা উড়িয়ে তথাগত রায় লেখেন, ‘আমি বিজেপি ছাড়ছি না। এই দলটার সঙ্গে আমার ৩১ বছরের সম্পর্ক। তবে, তারপরেই ফের অন্যরকম সুর বিজেপি নেতার কথায়।