মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

পুরনো স্মৃতি মনে করালো Cadbury! উলটপূরণে সকলের মন জয় করে উঠে এল মিষ্টি প্রতিবাদ

০৩:৫৬ পিএম, সেপ্টেম্বর ১৯, ২০২১

পুরনো স্মৃতি মনে করালো Cadbury! উলটপূরণে সকলের মন জয় করে উঠে এল মিষ্টি প্রতিবাদ

বংনিউজ২৪x৭ ডেস্কঃ “কুছ বাত হ্যায়-কুছ খাস হ্যায়, কুছ বাত হ্য়ায় জিন্দেগি মে” নব্বইয়ের দশকে রীতিমতো আলোড়ন ফেলেছিল এই ডেয়ারি মিল্ক ক্যাডবেরির বিজ্ঞাপন। নব্বইয়ের দশকে সেই বিজ্ঞাপনে দেখা গিয়েছিল স্টেডিয়ামে চলছে ক্রিকেটের ম্যাচ। টান টান উত্তেজনা। ব্যাট ম্যানের রান গিয়ে দাড়ায় ৯৯ এ আর ১ রান হলেই সেঞ্চুরি। আর সেই মুহূর্তেই স্টেডিয়ামে বসে রয়েছেন এক মহিলা মুখে ক্যাডবেরি নিয়ে। বোলার বল ছুরতেই বল ব্যাটে লেগে মাঠের বাইরে। ব্যস উচ্ছসিত হয়ে সেই মহিলা নাচতে থাকেন মাঠের ভেতর ঢুকে।

https://youtu.be/e7JATezA1nY

৯০ দশকের এই বিজ্ঞাপন মন জয় করে নেয় সকলের। অনেকেই বলেন দারুণ কন্সেপ্টের একটি বিজ্ঞাপন। এমনকি এই বিজ্ঞাপন অনেক পড়ার জায়গায় ছাত্রদের উদাহরন স্বরুপ বলা হয়ে থাকে। সম্প্রতি আবারও উঠে এল সেই একই ভিডিও। তবে এই বারের বিজ্ঞাপনে দেখা গেলো একটি ছেলে স্টেডিয়ামে এবং ব্যাট ধরেছেন এক মহিলা। বিজ্ঞাপনের এই উলটপূরণে বেশ খুশি নেট নাগরিক।

https://youtu.be/z_OtC06ndUE

ক্যাডবেরির বিজ্ঞা[পনের হাত ধরে লিঙ্গবৈষম্য এর এই মিষ্টি প্রতিবাদ মনে ধরল সকলের। নতুন এই বিজ্ঞাপনে আপ্লুত দর্শকরা। এত শক্তিশালি বার্তা একটি মিষ্টি বিজ্ঞাপনের মাধ্যমে সত্যিই প্রশংসনীয়। সকলেই সুনাম করেছে বিজ্ঞাপনের এই মিষ্টি প্রতিবাদের নয়া প্রয়াসকে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল। প্রচুর লাইক এবং কমেন্ট এই ভিডিও জুড়ে।