ভোরে মা উড়ালপুলে গাড়ি দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন চালক-সহ দুই

ভোরে মা উড়ালপুলে গাড়ি দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন চালক-সহ দুই
ভোরে মা উড়ালপুলে গাড়ি দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন চালক-সহ দুই

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ বছরের শুরু থেকেই দেশের বিভিন্ন প্রান্তে একের পর এক সড়ক দুর্ঘটনা হয়েই চলেছে। আজ ভোর ৫.১৫ মিনিট নাগাদ মা উড়ালপুলে দুর্ঘটনা ঘটে। তবে, অল্পের জন্য প্রাণে বাঁচলেন গাড়ির চালক-সহ দুইজন। তবে, এই দুর্ঘটনায় গাড়িটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

জানা গিয়েছে যে, পার্কসার্কাস থেকে পরমা আইল্যান্ডগামী লেনে ডিভাইডারে ধাক্কা মেরে রাস্তায় উল্টে যায় গাড়িটি আড়াআড়িভাবে। এর জেরে আহত হন, গাড়ির চালক-সহ দুইজন। এই দুর্ঘটনার পর, পরমা আইল্যান্ডগামী লেন কয়েক ঘণ্টার জন্য বন্ধ থাকে। পরে, কড়েয়া থানার পুলিশ এসে আহতদের উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

পুলিশের পক্ষ থেকে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে যে, কুয়াশা এবং তার সঙ্গে গাড়ির বেপরোয়া গতির কারণেই এই দুর্ঘটনা। তবে এটাই প্রথমবার নয়, চলতি মাসের শুরুর দিকে, পরপর দুইদিন বাইক দুর্ঘটনা ঘটে মা ফ্লাইওভারে। এর মধ্যে ২ তারিখ দুপুরে মা ফ্লাইওভারে গাড়ির ধাক্কায় বছর ৩৫ এর এক তরুণের মৃত্যু হয়। স্কুটার দাঁড় করিয়ে মোবাইলে কথা বলার সময়, তাকে পিছন থেকে ধাক্কা মারে একটি গাড়ি।

তার ঠিক পরের দিনই, সকালে ফের দুর্ঘটনা ঘটে। পার্কসার্কাস থেকে এসএসকেএম-মুখী এজেসি বোস উইং ধরে আসা এক বাইক আরোহীকে ধাক্কা মারে একটি অ্যাপক্যাব। বাইকের সামনেই ছিল ওই অ্যাপক্যাবটি। কিন্তু আচমকাই সেটি পিছতে শুরু করে। এরপর বাইকে ধাক্কা মারে। তবে, আগেই বিপদের আঁচ করতে পেরে, বাইক থেকে লাফিয়ে নেমে যান চালক, এর জেরে তিনি রক্ষা পান। অভিযোগ, ওয়ান ওয়ে উইংয়ের মধ্যেই ট্রাফিক বিধি না মেনে, পিছনোর চেষ্টা করে অ্যাপক্যাবটি।

প্রসঙ্গত উল্লেখ্য, গতকালই ভয়ঙ্কর দুর্ঘটনায় মধ্যপ্রদেশে মৃত্যু হয়েছে কমপক্ষে ৪৭ জনের। মধ্যেপ্রদেশের সিধি জেলায় যাত্রীবোঝাই বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে গিয়ে পড়ায়, একসঙ্গে এতো মানুষের মৃত্যু হয়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.