অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআই! কয়লা কাণ্ডে নোটিস স্ত্রী ও শ্যালিকাকে

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআই! কয়লা কাণ্ডে নোটিস স্ত্রী ও শ্যালিকাকে
অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআই! কয়লা কাণ্ডে নোটিস স্ত্রী ও শ্যালিকাকে / নিজস্ব ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ এবার কয়লাকান্ডের ঘটনায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হানা দিল সিবিআই। সিআরপিসি-র ১৬০ নম্বর ধারায় নোটিস দেওয়া হয় অভিষেকের বাড়ির বাইরে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী এবং শ্যালিকাকে জিজ্ঞাসাবাদ করার জন্য আজ দুপুর ১.৪৫ নাগাত অভিষেকের ১৮৮ এ শান্তিনিকেতন বাড়িতে হাজির হন সিবিআই এর ৫ জন আধিকারিক। প্রায় ১০ মিনিট সিবিআই এর দল থাকে সেখানে।

জানা গেছে, নিজাম প্যালেসে নয়, আজই বাড়িতে বসেই জিজ্ঞাসাবাদ করতে হাজির হন সিবিআই এর ৫ জন আধিকারিক। তবে বাড়ির তরফ থেকে জানা যায়, অভিষেকের স্ত্রী রুজিরা আজ বাড়িতে নেই। তারপরই সিবিআই আধিকারিকরা ফোন নম্বর দেয়। এবং বাড়ি ফিরলেই রুজিরা যেন ফোন করে বলে জানায় সিবিআই দল।

প্রসঙ্গত সিবিআই সূত্রে জানা গেছে, অভিষেকের স্ত্রী রুজিরার অ্যাকাউন্ট এ সন্দেহপ্রবণ একাধিক নগদ লেনদেনের তথ্য ধরা পড়েছে সিবিআই এর হাতে। এছাড়া কয়লাকাণ্ডের অন্যতন কিনপিন বিনয় মিশ্রের সঙ্গে রুজিরার যোগ রয়েছে বলেও তথ্য ধরা পড়েছে সিবিআই এর হাতে। তাই রুজিরা কে জিজ্ঞাসাবাদ করতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হানা দিয়েছে গোয়েন্দা দল। অন্যদিকে গতকালই কেন্দ্রীয় গোয়েন্দা দফতর বিনয় মিশ্রকে ধরতে রেড কর্নার জারি করে। আর শেষমেশ বিনয়ের হদিস পাওয়া যায় দুবাই-তে। আসন্ন বিধানসভা ভোটের আগে অভিষেকের বাড়িতে সিবিআই হানা কতটা প্রভাব ফেলবে তৃণমূল শিবিরে তা নিয়ে জল্পনা রাজনৈতিক মহলে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.