হটসিট নন্দীগ্রাম! মুখ্যমন্ত্রীর প্রচারে থাকতে পারেন একঝাঁক তারকা প্রার্থী

হটসিট নন্দীগ্রাম! মুখ্যমন্ত্রীর প্রচারে থাকতে পারেন একঝাঁক তারকা প্রার্থী / ছবি সৌজন্যেঃ Screengrab from Facebook Video Posted By @AITCofficial
হটসিট নন্দীগ্রাম! মুখ্যমন্ত্রীর প্রচারে থাকতে পারেন একঝাঁক তারকা প্রার্থী / ছবি সৌজন্যেঃ Screengrab from Facebook Video Posted By @AITCofficial

নন্দীগ্রাম থেকে মুখ্যমন্ত্রী নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা করার পর থেকেই হট সিট হয়ে উঠেছে এই কেন্দ্র। তাঁর বিপরীতে এখানে বিজেপির প্রার্থী শুভেন্দু। তাই টক্কর হবে সমানে সমানে। সেই কারণেই এই এলাকায় প্রচারে বাড়তি নজর দিচ্ছে শাসক দল। এই হটস্পটে মুখ্যমন্ত্রীর হয়ে প্রচারে এবার দেখা যাবে একঝাঁক তারকা কে।

নন্দীগ্রামে মনোনয়ন জমা দিয়ে ফেরার সময় আহত হন মুখ্যমন্ত্রী। গুরুতর চোট পান পায়ে। এর পরেই জল্পনা শুরু হয় তিনি আদৌ তিনি নন্দীগ্রামে প্রচারে যাবেন কি না তা নিয়ে। এদিকে বিগত কয়েক দিন ধরে নন্দীগ্রামের মাটি আঁকরে পরে রয়েছেন শুভেন্দু অধিকারী। চুটিয়ে প্রচার চালাচ্ছেন সেখানে।

নন্দী গ্রামে আজ এবং আগামীকাল প্রচারে যাওয়ার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। তবে আজ তাঁর সভা রয়েছে পূর্ব মেদিনীপুরে। সূত্রের খবর, এই মাসের শেষের দিকে নন্দী গ্রামে সভা করতে যাবেন তিনি। আর তখনই থাকবে চমক।

মুখ্যমন্ত্রীর হয়ে প্রচারে থাকবেন সোনারপুর দক্ষিণের লাভলি মিত্র‍। মেদিনীপুর আসনের জুন মালিয়া। রাজারহাট গোপালপুর আসনের অদিতি মুন্সী। চন্ডীপুর আসনের সোহম চক্রবর্তী। ব্যারাকপুর আসনের রাজ চক্রবর্তী। কৃষ্ননগর আসনের কৌশানী মুখোপাধ্যায়। বাঁকুড়া আসনের সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। আসানসোল দক্ষিণের আসনের সায়নী ঘোষ। একইসঙ্গে, সাংসদ দেব, নুসরত, মিমি দের ও ডাকা হতে পারে প্রচারে। মূলত, নন্দীগ্রামের দুই ব্লকের ১৭ গ্রাম পঞ্চায়েতে সভা করবেন এই তারকারা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.