শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

কালিয়াচকের পর এবার চাঁচল! স্ত্রীকে খুন করে দেহ মাটিতে পুঁতে, থানায় নিখোঁজ ডায়েরি স্বামীর!

১২:৪২ পিএম, জুলাই ১৪, ২০২১

কালিয়াচকের পর এবার চাঁচল! স্ত্রীকে খুন করে দেহ মাটিতে পুঁতে, থানায় নিখোঁজ ডায়েরি স্বামীর!

নিজস্ব প্রতিনিধি, মালদহঃ কালিয়াচকের পর এবার চাঁচল। ফের খুন করে মৃতদেহ মাটিতে পুঁতে রাখার ঘটনা ঘটল মালদহের চাঁচলে। একই ঘটনার পুনরাবৃত্তি। স্ত্রীকে খুন করে মাটিতে পুঁতে রেখেছিল স্বামী। এরপর খুনের ঘটনা যাতে প্রকাশ্যে না আসে, তার জন্য স্বামী থানায় গিয়ে মৃত স্ত্রীর নামে নিখোঁজ ডায়েরিও করে। এতো পরিশ্রম করার পরেও, শেষরক্ষা হল না। শেষপর্যন্ত খুনের অভিযোগে গ্রেফতার করা হল স্বামীকে।

ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচলের স্বরূপগঞ্জে। ঘটনাটি ঘটে ১ সপ্তাহ আগে। স্ত্রীকে মেরে তাঁর দেহ বাড়ির পেছনেই মাটিতে পুঁতে রেখেছিল খুনের দায়ে অভিযুক্ত স্বামী। এরপর স্বামী দিব্যি স্বাভাবিক জীবনযাপন করছিল। কিন্তু শেষরক্ষা হল না। মঙ্গলবার স্বামীর অপরাধ ফাঁস হয়ে যায়। মঙ্গলবার বিকেল থেকেই ওই ব্যক্তির বাড়ির পেছন থেকে দুর্গন্ধ পেতে শুরু করেন প্রতিবেশীরা। এরপর প্রতিবেশীদের সন্দেহ হওয়ায়, তাঁরা খবর দেন চাঁচল থানায়। পুলিশ এসে গর্তে থাকা ওই মহিলার মৃতদেহ উদ্ধার করে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

[caption id="attachment_22298" align="alignnone" width="1382"]কালিয়াচকের পর এবার চাঁচল! স্ত্রীকে খুন করে দেহ মাটিতে পুঁতে, থানায় নিখোঁজ ডায়েরি স্বামীর! কালিয়াচকের পর এবার চাঁচল! স্ত্রীকে খুন করে দেহ মাটিতে পুঁতে, থানায় নিখোঁজ ডায়েরি স্বামীর![/caption]

এদিকে পুলিশ সূত্রে খবর, মৃত গৃহবধূর নাম কালো বিবি, বয়স ৩২ বছর। বছর পাঁচেক আগে তাঁর বিয়ে হয় মহম্মদ আলির সঙ্গে। পুলিশি জেরার মুখে পড়ে, মহম্মদ আলি নিজের অপরাধের কথা স্বীকার করেছে। জানা গিয়েছে, চার সঙ্গীকে নিয়ে নিজের স্ত্রীকে খুন করে মহম্মদ আলি। এরপর থানায় স্ত্রীর নিখোঁজ ডায়েরিও করেছিল। কিন্তু শেষপর্যন্ত সবটা লুকোতে পারল না।

এদিকে, এই অপরাধে মহম্মদ আলির বাকি সঙ্গীদের খোঁজে তল্লাশি শুরু করেছে চাঁচল থানার পুলিশ। তবে, ঠিক কী কারণে স্ত্রীকে খুন করে মহম্মদ আলি, তা এখনও পুলিশের কাছে স্পষ্ট নয়। এই খুনের পিছনে পারিবারিক কোনও কারণ আছে, নাকি অন্য কোনও কারণ, তা খতিয়ে দেখছে পুলিশ। উল্লেখ্য, এর আগে একইভাবে পরিবারের চার সদস্যকে খুন করে বাড়িতে পুঁতে রাখার ঘটনা ঘটেছিল মালদহেরই কালিয়াচকে।