বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

কর্তব্যে অবিচল! কোলে সন্তান নিয়েই যান নিয়ন্ত্রণ করছেন মহিলা ট্রাফিক পুলিশকর্মী

০১:০৭ পিএম, মার্চ ৮, ২০২১

কর্তব্যে অবিচল! কোলে সন্তান নিয়েই যান নিয়ন্ত্রণ করছেন মহিলা ট্রাফিক পুলিশকর্মী

পেশায় তিনি এক পুলিশকর্মী। নিজের কর্তব্যে সর্বদা অবিচল তিনি। অন্যদিকে তিনি একজন মা-ও। সন্তানকে আগলে রাখার দায়িত্বও যে তাঁর! তাই সন্তানকে কোলে নিয়েই নিজের কর্তব্য পালন করছেন পুলিশকর্মী মা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, সন্তানকে কোলে আগলেই রাস্তার যান চলাচল নিয়ন্ত্রণের দায়িত্ব সামলাচ্ছেন এক মহিলা পুলিশকর্মী। যা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজেনরাও।

দেখুন ভিডিওটি-

[embed]https://www.facebook.com/SocioStoryOfficial/videos/270884971264301/[/embed]

সংবাদমাধ্যম সূত্রে খবর, এই মহিলা পুলিশকর্মীর নাম প্রিয়াঙ্কা। সদ্যই মা হয়েছেন তিনি। আর কোলে সন্তানকে নিয়েই ব্যস্ত রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করছেন তিনি অনায়াসে। সোশ্যাল মিডিয়ায় এখনও পর্যন্ত সেই ভিডিওটির লক্ষ লক্ষ শেয়ার হয়ে গিয়েছে। পুলিশকর্মীটির প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা। তাঁর কর্তব্য পালনের অবিচলতা দেখে তাঁকে বাহবাও দিচ্ছেন তাঁরা।

তবে অনেকেই আবার সন্তানটির জন্য চিন্তা প্রকাশও করেছেন। ব্যস্ত রাস্তায় ধোঁয়া-দূষণের মধ্যেই সন্তানটিকে কোলে নিয়ে কাজ করছেন ওই পুলিশকর্মীটি। ফলে ক্ষতি হচ্ছে সন্তানের। পাশাপাশি অনেকে আবার এও বলেছেন, পুলিশের মতো পেশায় এলে অনেক সময় সন্তান পালনের সময় পাওয়াও মুশকিল হয়ে দাঁড়ায়। তাই প্রশাসনেরও উচিৎ এ ব্যাপারে নজর দেওয়া।