শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

দুই মহিলা কর্মীকে শ্লীলতহানির অভিযোগ! তৃণমূল বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র মানিকতলা

১০:২০ এএম, এপ্রিল ২৫, ২০২১

দুই মহিলা কর্মীকে শ্লীলতহানির অভিযোগ! তৃণমূল বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র মানিকতলা

অষ্টম দফায় ভোট উত্তর কলকাতায়। তার আগেই উত্তপ্ত হয়ে উঠল মানিকতলা। তৃণমূলের দুই মহিলা কর্মী সমর্থককে শ্লীলতহানির অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে। এই ঘটনা ঘিরে ধুন্ধুমার মানিকতলার মুরারিপুকুর এলাকা। ঘটনার সূত্রপাত শনিবার সন্ধ্যে। জানা গেছে, গতকাল সন্ধ্যে বেলা মুরারিপুকুর বাজারে ফল কিনতে বেরিয়েছিলেন তৃণমূলের দুই মহিলা কর্মী সমর্থক। সেই সময় বিজেপির দুজন কর্মী তাঁদের পেছন থেকে জড়িয়ে ধরে বলে অভিযোগ। এরপর তৃণমূলের তরফে থানায় গিয়ে অভিযোগ জানানো হয়।

কিন্তু তার আগে থেকেই থানার এলাকায় বেশ কিছু জন বিজেপি কর্মীরা উপস্থিত ছিলেন তখনই দুপক্ষের মধ্যে বচসা বাঁধে। আরো বিজেপি কর্মীরা আসেন ঘটনা স্থলে। বচসা গড়ায় হাতাহাতি পর্যন্ত। আহত হন দুপক্ষের সমর্থকরা। এদিকে এই ঘটনায় পুলিশের উপর ক্ষোভ প্রকাশ করেন বিজেপি কর্মীরা। ভাঙচুর চালানো হয় পুলিশের গাড়িতে। ঘটনার জেরে বেশ কয়েকজনকে আটক করে পুলিশ। যদিও শ্লীলতাহানির অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তাঁদের দাবি ভোটের আগে তাঁদের নামে কুৎসা রটানো হচ্ছে।

এদিকে, শনিবার বিকেল থেকেই উত্তপ্ত ছিল মানিকতলার ওই এলাকা। তৃণমূল ও বিজেপির দুটি সভা ৫০ ফুট দূরত্বে হওয়ায় সেই নিয়েও অশান্তি শুরু হয় তখন। মাত্র ৫০ ফুটের ব্যবধানে কী করে দু’টি সভার অনুমতি দেওয়া হল তা নিয়ে প্রশ্ন উঠেছে।