বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

বাঁকুড়ার শিশু পাচারকাণ্ডে প্রভাবশালী যোগের আশঙ্কা! সিআইডি তদন্তের দাবিতে মামলা হাইকোর্টে

১০:০৪ এএম, সেপ্টেম্বর ৩, ২০২১

বাঁকুড়ার শিশু পাচারকাণ্ডে প্রভাবশালী যোগের আশঙ্কা! সিআইডি তদন্তের দাবিতে মামলা হাইকোর্টে

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বাঁকুড়ার শিশু পাচারকাণ্ডে প্রভাবশালীদের জড়িত থাকার আশঙ্কায় এবার কলকাতা হাইকোর্টে সিআইডি তদন্তের দাবিতে মামলা দায়ের করা হল। মামলাকারী আবেদনে জানিয়েছেন যে, শিশু পাচারকাণ্ডে প্রভাবশালীরা জড়িত। তাঁরা প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন। তাই আদালতের নজরদারিতে সিআইডি গোটা ঘটনার তদন্ত করুক।

https://twitter.com/DrShashiPanja/status/1416805406307852290

উল্লেখ্য, চলতি বছর জুলাইয়ে বাঁকুড়ার জওহর নবোদয় বিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে ওঠে শিশু পাচারের অভিযোগ। পুলিশি তদন্তে জানা যায়, টাকার বিনিময়ে শিশুদের বিক্রি করা হত। এই ঘটনায় অধ্যক্ষ-সহ ৯ জনকে গ্রেফতার করে পুলিশ। ঘটনার পর অভিযুক্ত অধ্যক্ষ কমলকুমার রাজোরিয়ার সঙ্গে বিজেপি সাংসদ সুভাষ সরকারের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে তৃণমূল। এদিকে, বিজেপির সঙ্গে অভিযুক্তের যোগ নিয়ে প্রশ্ন তোলেন নারী, শিশু ও সমাজকল্যাণ মন্ত্রী শশী পাঁজা।

এই ঘটনায় কলকাতা হাইকোর্টে প্রধান বিচারপতির এজলাসে মামলা দায়ের করা হয়েছে। আবেদনকারীর মূল বক্তব্য, অভিযুক্তদের সঙ্গে প্রভাবশালীদের যোগাযোগ রয়েছে। তাই প্রভাব খাটিয়ে তারা তথ্য প্রমাণ লোপাট করতে পারেন। এই আশঙ্কার কথা বিবেচনা করেই দাবি, হাইকোর্টের নজরদারিতে তদন্ত করুক সিআইডি। আগামী সপ্তাহে এই মামলার শুনানি হতে পারে।