শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

শাস্তি নয় বরং ভাইজানকে বিমানবন্দরে আটকে সঠিক কর্তব্য পালন করে পুরস্কৃত CISF জওয়ান

০১:৩৩ পিএম, আগস্ট ২৬, ২০২১

শাস্তি নয় বরং ভাইজানকে বিমানবন্দরে আটকে সঠিক কর্তব্য পালন করে পুরস্কৃত CISF জওয়ান

দেশজুড়ে মানা হচ্ছে করোনা নিয়ে কড়া বিধিনিষেধ। এই নিয়ম থেকে বাদ যাচ্ছেন না কেওই। এবার মুম্বাই বিমান বন্দরে বলিউডের ভাইজানকে থামালেন CISF অফিসাররা। সেই ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। পুলিশের এই কাজে বেশ খুশি নেট জনতার । আসলে ঘটনাটি হল মুম্বই বন্দরে দেখা যায় ভাইজান কে। তবে বিমান বন্দরে নিরাপত্তা আইন না মেনে সোজা ঢুকে যাচ্ছিলেন ভাইজান।

আর সেটিই নজরে পড়ে পুলিশ আধিকারিকদের। এমনকি সলমন খানের মুখে ছিল না কোনও মাস্কও। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই বেশ খুশি নেট দুনিয়া। একাংশ মনে করছেন পুলিশ আধিকারিক নিজের কর্তব্য সঠিক ভাবে পালন করছেন। তারপরই আরও একটি সংবাদ ভাইরাল হয় যে ভাইজানকে আটকানোর জন্য এবং পরে মিডিয়ার সঙ্গে সলমন খানকে নিয়ে কথা বলার জন্য ওই CISF এর ফোন বাজেয়াপ্ত করে শাস্তি দেওয়া হয়েছে। ওড়িশার বাসিন্দা ওই অফিসারের নাম সোমনাথ। তবে তিনি এই বিষয়ে কোনও কথা বলেন নি।

কিন্তু এই শাস্তি দেওয়ার ব্যাপার পুরোটাই ভুয়ো বলে জানানো হল CISF এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে। তারা টুইট করে জানান সলমন খানকে আটকানোর জন্য কোনও শাস্তি দেওয়া হয়নি CISF আধিকারিককে। বরং সঠিক কর্তব্য পালনের জন্য তাকে পুরুস্কৃত করা হয়েছে।