“নাগরিকদের দায়িত্ব, জনগণের সম্পত্তির খেয়াল রাখা”: CAA বিরোধী আন্দোলন নিয়ে বললেন মোদী

Image source Google

বংনিউজ ডিজিটাল ডেস্কঃ লক্ষ্ণৌঃ সিটিজেন এমেন্ডমেন্ট আইন বিরোধী আন্দোলন সম্পর্কে প্রধানমন্ত্রী মোদী বললেন, ” নাগরিকের দায়িত্ব তারা জনসাধারণের সম্পত্তির খেয়াল রাখবে, সেগুলো ভাঙচুর করার অধিকার তাদের নেই।” তিনি লোক ভবনে একটি বক্তৃতায় বলেন, ” যারা আন্দোলনের নামে ভাঙচুর চালিয়েছে, তাদের একবার হলেও মনের মধ্যে ভাবনা আসা উচিৎ, তারা কি এটা ঠিক করেছে?”

এছাড়াও মোদীজি গুজব না ছড়ানোর অনুরোধ জানিয়েছেন সাধারণ মানুষের কাছে। “ভালো রাস্তা, ভালো যোগাযোগ ব্যবস্থা, ভালো শিক্ষা এগুলো আমাদের অধিকার। সুরক্ষিত পরিবেশে বাস করা আমাদের অধিকার, তেমনই পুলিশ, যারা এই সুরক্ষা ব্যবস্থার সাথে যুক্ত তাদের সম্মান করা উচিৎ আমাদের।” গত কয়েকদিনে সিএএ কে ঘিরে রণক্ষেত্র হয়ে উঠেছে উত্তরপ্রদেশ। রামপুরের ২৮জন স্থানীয় লোক জেলা শাসকের কাছে সমস্ত কিছুর ক্ষতিপূরণ চেয়ে চিঠি পাঠায়। তার পরিপ্রেক্ষিতেই মোদীর এই বক্তব্য।

যোগী সরকার ১৪.৮৬ লাখ টাকা দেবে নাগরিক সম্পত্তি পুনর্গঠনের জন্য। এরপর মোদী জি, প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর একটি মূর্তি উদ্বোধন করেন। উত্তর প্রদেশের রাজধানীতে তৈরী হতে চলেছে, অটল বিহারী বাজপেয়ী মেডিক্যাল ইউনিভার্সিটি। তার ভিত্তি প্রস্তর আজ স্থাপন করলেন মোদী। সরকার থেকে ৫০ একর জমি দেওয়া হয়েছে ভার্সিটি তৈরী করার জন্য।

আরও পড়ুনঃ  অসুস্থ রোগীর ট্রলি পেতে চাই ভোটার কার্ড অথবা মোবাইল ফোন

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.