‘বিশ্রাম নিন’, দিলীপ ঘোষকে পরামর্শ মমতার

‘বিশ্রাম নিন’, দিলীপ ঘোষকে পরামর্শ মমতার
‘বিশ্রাম নিন’, দিলীপ ঘোষকে পরামর্শ মমতার

নিজস্ব সংবাদদাতাঃ বিশ্রাম নিন, ডাক্তারের পরামর্শ মত চলুন। মঙ্গলবার সন্ধ্যায় রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে ফোন করে এমনটাই পরামর্শ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সবে করোনা মুক্ত হয়ে গতকাল বাড়ি ফিরেছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। আর গতকালকেই তাকে ফোন করে ডাক্তারের নির্দেশ মতে চলার পরামর্শ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।দিলীপ ঘোষকে ফোন করে তার কুশল বার্তা বিনিময় কার্যত নজিরবিহীন।

সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে সল্টলেকের আমরি হাসপাতালে ভর্তি ছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। হাসপাতালে ভর্তির কিছুদিনের মধ্যেই শারীরিক উন্নতি হয় তার অবশেষে গত কাল হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়ি ফিরেছেন তিনি। এরপরে রাজ্য বিজেপি সভাপতি কে ফোন করে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রাজ্য বিজেপির সভাপতির বাড়ি ফেরার পরে গতকাল সন্ধ্যা বেলা দিলীপ বাবুকে ফোন করেন মুখ্যমন্ত্রী। যা স্বাভাবিক ভাবেই অপ্রত্যাশিত ছিল তার কাছে। কিন্তু তাও নজিরবিহীনভাবে দিলীপ ঘোষকে ফোন করে তার স্বাস্থ্যের খোঁজ নেন তিনি। সঙ্গে পরামর্শ দেন সদ্য করোনা কাটিয়ে উঠেছেন তিনি তাই যেনো ডাক্তারের পরামর্শমতো চলেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.