সপ্তাহের শুরুতেই সরগরম বাঁকুড়া! একই জায়গায় সভা মমতা,রাজীবের

সপ্তাহের শুরুতেই সরগরম বাঁকুড়া! একই জায়গায় সভা মমতা,রাজীবের
সপ্তাহের শুরুতেই সরগরম বাঁকুড়া! একই জায়গায় সভা মমতা,রাজীবের

নির্বাচনের মুখে জোর কদমে জনসভা চালাচ্ছে রাজনৈতিক দলগুলি। আজ বাঁকুড়ায় তিনটি সবার রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এদিকে এই বাঁকুড়ার ওন্দাতেই আজ সভা করবেন রাজীব বন্দ্যোপাধ্যায়। অতএব সপ্তাহের শুরুতেই সরগরম বাঁকুড়া।

একদা মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। কিন্তু গেরুয়া শিবিরে যোগদান করার পর এখন তিনি তার প্রধান প্রতিপক্ষ। ভোটের আগে আজেই প্রথম এ কি জেলায় নির্বাচনী সভা করবেন মমতা এবং রাজিব। এদিন ওন্দার বিজেপি প্রার্থীর সমর্থনে জনসভা করবেন তিনি। গত লোকসভা ভোটে বাঁকুড়াতে আশাজনক ফল করেছিল বিজেপি। এবারের নির্বাচনে নিজেদের সেই ভাবমূর্তি বজায় রাখতে মরিয়া গেরুয়া শিবির।

অন্যদিকে এদিন বাঁকুড়ার কোতুলপুর, ইন্দাস এবং বড়জোড়ায় তিনটি সভা রয়েছে মমতা। জঙ্গলমহল বাকি জেলাগুলির মত বাঁকুড়াতে ও যেহেতু আশানুরূপ ফল হয়নি ঘাসফুল শিবিরের তাই বিধানসভা নির্বাচনে এখানে পায়ের মাটি শক্ত করতে মরিয়া তারা।

অন্যদিকে আজ হটস্পট কেন্দ্র নন্দীগ্রামের জনসভা এবং রোড শুরু হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। এদিন পূর্ব মেদিনীপুরের মহিষাদলে জনসভা করবেন তিনি। অন্যদিকে তমলুক রাজবাড়ি থেকে হসপিটাল মোড় পর্যন্ত করবেন রোড শো।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.