রাজ্যের মুকুটে নতুন পালক! টুইটে উচ্ছ্বাস বার্তা মমতার

রাজ্যের মুকুটে নতুন পালক! টুইটে উচ্ছ্বাস বার্তা মমতার
রাজ্যের মুকুটে নতুন পালক! টুইটে উচ্ছ্বাস বার্তা মমতার

ফের রাজ্যের মুকুটে যোগ হল নতুন পালক। তবে এবার পর্যটন বিভাগের সৌজন্যে। স্কচ গোল্ডেন অ্যাওয়ার্ড পেল পশ্চিমবঙ্গের পর্যটন দফতর। মূলত করোনা পরিস্থিতিতে দারুন প্রদর্শনের জন্য এই সম্মানে ভূষিত হলো পশ্চিমবঙ্গের পর্যটন দফতর। এই সম্মান পাওয়ার পরেই টুইট করে গোটা রাজ্যবাসীকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

স্কচ গ্রুপের তরফে এই পুরস্কারটি বিশেষ ক্ষেত্রে দেওয়া হয়। যদি কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান প্রতিকূল পরিস্থিতির মধ্যেও অসাধারণ কাজ করে তাহলে সে ক্ষেত্রে সেই ব্যক্তি বা প্রতিষ্ঠান পুরস্কার পেয়ে থাকেন। বিগত বছরের লকডাউন হয়ে যাওয়ার পরে রাজ্যের পর্যটন দপ্তর যেভাবে কাজ করেছে তাতেই খুশি হয়ে স্কচ গ্রুপের তরফে এই পুরস্কার দেওয়া হয়েছে। মূলত করোনার সময় পর্যটন কেন্দ্র গুলি একেবারে ফাঁকা পড়েছিল। কিন্তু তা সত্বেও কঠিন সময় পেরিয়ে যেভাবে এই দপ্তর সাফল্য এনে দিয়েছে তাতেই সন্তুষ্ট হয়ে রাজ্যের মুকুটে নতুন পালক যোগ করেছে স্কচ গ্রুপ।

এরপরেই টুইট করে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি টুইটারে লিখেছেন, “অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি পশ্চিমবঙ্গ সরকারের পর্যটন দফতর স্কচ গোল্ড অ্যাওয়ার্ড পেয়েছে। করোনাকালে ভাল কাজ করার জন্যই এই সাফল্য। পর্যটন দফতররের সমস্ত সরকারি আধিকারিক এবং সদস্যরা যে পরিশ্রম করেছেন তার জন্য তাঁদের অভিনন্দন। ভবিষ্যতে আরও ভাল কাজ করার লক্ষ্য নিয়ে আমরা এগিয়ে যাব”।