মা হওয়ার পরিকল্পনা করতে পারছেন না! দেশের পরিস্থিতি দেখে চোখে জল ভারতীর!

মা হওয়ার পরিকল্পনা করতে পারছেন না! দেশের পরিস্থিতি দেখে চোখে জল ভারতীর!
মা হওয়ার পরিকল্পনা করতে পারছেন না! দেশের পরিস্থিতি দেখে চোখে জল ভারতীর!

করোনার দাপটে রীতিমতো ধুঁকছে দেশ। দিকে দিকে মৃত্যুমিছিল। কান পাতলেই শোনা যাচ্ছে হাহাকার৷ পরিস্থিতি সামলাতে স্বাস্থ্যব্যবস্থার পরিকাঠামোও বেহাল। এসব দেখেই নিজের জীবনে এক বড় সিদ্ধান্ত নিলেন জনপ্রিয় কৌতুকশিল্পী ভারতী সিং। সম্প্রতি একটি রিয়ালিটি শো’তে তিনি জানিয়েছেন, এখনই মা হওয়ার কোনও পরিকল্পনাই করতে পারছেন না তিনি। এমনকি দেশের এই বিপর্যয় দেখে শো’য়ের মঞ্চেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

সম্প্রতি ডান্স দিওয়ানে (Dance Deewane) নামক একটি রিয়্যালিটি শো’তে এক প্রতিযোগী নাচের মধ্যে ১৪ দিনের শিশুকে রেখে করোনা আক্রান্ত মায়ের মৃত্যুর ঘটনার দৃশ্য ফুটিয়ে তোলেন। তা দেখেই বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন ভারতী। এরপরই তিনি জানান, তিনি ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া নিজেদের জীবনে নতুন এক প্রাণ সঞ্চারের কথা ভাবছিলেন। কিন্তু করোনাকালে সেই পরিকল্পনা পিছোতে হচ্ছে। তিনি আরও জানান, এভাবে তিনি কাঁদতে চান না। তাই ইচ্ছে করেই বংশ বৃদ্ধির কথা এখন ভাবতে পারছেন না তিনি।

এরপর কৌতুক শিল্পীর বক্তব্য, ” করোনা আমাদের সবাইকে ভিতর থেকে ভেঙে দিয়েছে। আমাদের সকলকেই খুব কাঁদাচ্ছে। বহু জীবন নিয়ে নিচ্ছে করোনা। আমার মাও আক্রান্ত হয়েছিলেন। তখনও আমার ভয় লাগত, যদি মৃত্যুর খবর পাই!” ঠিক এই কারণেই নিজের জীবনে অন্য আরেকটি প্রাণ আনতে ভয় পাচ্ছেন ভারতী। পাশাপাশি দেশের এই কঠিন পরিস্থিতি তাঁকে বেশ নাড়িয়ে দিয়েছে। তাই সেই প্রসঙ্গ উঠতেই চোখের জল ধরে রাখতে পারেননি কৌতুকশিল্পী।