লখিমপুর যাওয়ার পথে আটক প্রিয়াঙ্কা গান্ধী! ঝাঁট দিয়ে সাফ করলেন ঘর, রইল ভিডিও

লখিমপুর যাওয়ার পথে আটক প্রিয়াঙ্কা গান্ধী! ঝাঁট দিয়ে সাফ করলেন ঘর, রইল ভিডিও
লখিমপুর যাওয়ার পথে আটক প্রিয়াঙ্কা গান্ধী! ঝাঁট দিয়ে সাফ করলেন ঘর, রইল ভিডিও

রবিবার উত্তরপ্রদেশে বিক্ষোভরত কৃষকদের উপরে গাড়ি চালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্রর ছেলের বিরুদ্ধে। খবর পেয়েই এদিন রাতে লখিমপুর খেরিতে নিহত কৃষকদের পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী৷ কিন্তু পথেই তাঁকে আটক করে পুলিশ। রাখা হয় সীতাপুরের এক বন্দীশিবিরে। সেখানেই এবার দেখা গেল ঝাঁটা হাতে ঘর সাফ করছেন প্রিয়াঙ্কা। যে ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল রাজনৈতিক মহলে।

সোমবারই কংগ্রেসের তরফে প্রকাশিত হয় ভিডিওটি। সেখানে দেখা যাচ্ছে, একটি ঝাঁটা নিয়ে ঘর পরিষ্কার করছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। কংগ্রেস সূত্রে জানা গিয়েছে, প্রিয়াঙ্কাকে যে ঘরে বন্দী করে রাখা হয়েছে, সেই ঘর খুবই অপরিচ্ছন্ন ছিল। তাই তিনি নিজেই ঝাঁটা হাতে ঘর সাফ করার কাজে লেগে পড়েন। টিম প্রিয়াঙ্কার এক সদস্য জানিয়েছেন, “যে ঘরটিতে নেত্রীকে নিয়ে যাওয়া হয়, সেটি একেবারেই অপরিচ্ছন্ন ছিল। তাই প্রিয়াঙ্কা কিছু না বলেই হাতে ঝাঁটা নিয়ে সাফ করতে শুরু করেন।” সংক্ষিপ্ত ওই ভিডিওতেও দেখা যায়, গোটা ঘরটির ধুলো ঝাঁটা দিয়ে সাফ করলেন কংগ্রেস নেত্রী।

উল্লেখ্য, উত্তরপ্রদেশের ওই ঘটনায় ৩ কৃষকের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ঘটনার পরে কার্যত রণক্ষেত্রে পরিণত হয় লখিমপুর খেরি এলাকা। এরপর রবিবার রাতেই কংগ্রেস নেতা দীপেন্দর সিং হুডাকে সঙ্গে নিয়ে নিহত কৃষকদের পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন প্রিয়াঙ্কা গান্ধী। কিন্তু লখিমপুরে ঢোকার আগেই কংগ্রেস নেত্রীকে আটকায় পুলিশ। তাঁকে বন্দী করে রাখা হয় একটি শিবিরে। সেখানেই কংগ্রেস নেত্রীর ঘর সাফ করার ভিডিও এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।