ভোট দিচ্ছেন মা, তাই একমাসের শিশুকে যত্নে আগলে রাখলেন পুলিশ কর্মী! প্রশংসায় মাতল নেটদুনিয়া

ভোট দিচ্ছেন মা, তাই একমাসের শিশুকে যত্নে আগলে রাখলেন পুলিশ কর্মী! প্রশংসায় মাতল নেটদুনিয়া / Image Source- Tweeted By @APPOLICE100
ভোট দিচ্ছেন মা, তাই একমাসের শিশুকে যত্নে আগলে রাখলেন পুলিশ কর্মী! প্রশংসায় মাতল নেটদুনিয়া / Image Source- Tweeted By @APPOLICE100

পশ্চিমবঙ্গের পাশাপাশি তামিলনাড়ুতেও চলছে নির্বাচন। সেখানেই ভোটের দিন সকালে ভোট দিতে গেলেন এক তরুণী মা৷ কিন্তু কোলে তাঁর মাত্র এক মাসের শিশু৷ অনবরত কেঁদেই চলেছে সে। তাকে ফেলে মা কীভাবে ই বা ভোট কেন্দ্রের ভিতরে যেতে পারেন! অবস্থা দেখে এগিয়ে এলেন এক পুলিশকর্মী। কোলের শিশুটিকে যত্নে আগলে রেখে মাকে আশ্বাস দিলেন ভোট দিতে যাওয়ার। সেই সঙ্গে যতক্ষণ না মা ফিরছেন, গান গেয়ে ভোলাতেও লাগলেন শিশুটিকে। সম্প্রতি নেটদুনিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই তা মন কেড়ে নিয়েছে নেটিজেনদের।

জানা গিয়েছে, পুলিশ কর্মীটি অন্ধ্রপ্রদেশ পুলিশে কর্মরত। নির্বাচনের জন্য তামিলনাড়ুর ওই কেন্দ্রে তাঁর দায়িত্ব পড়েছে। সেখানেই ভোট দিতে আসেন ওই মা। কোলে ছোট্ট শিশু। মা’কে সাহায্য করতেই এরপর এগিয়ে আসেন ওই পুলিশকর্মী। যাতে ভোট দিতে মায়ের কোনও অসুবিধা না হয়। তা দেখে এখন ধন্য ধন্য করছে সারা দেশই। এমনকি সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হয়ে উঠেছে শিশু কোলে পুলিশকর্মীটির ছবি।

সম্প্রতি, অন্ধ্রপ্রদেশ পুলিশের তরফ থেকে ছবিটি নেটমাধ্যমে শেয়ার করা হয়েছে। তারপরই পুলিশটির প্রশংসায় মেতে উঠেছেন নেটিজেনরা। তাঁর এই মানবিকতার জন্য তাঁকে কুর্নিশও জানিয়েছেন বহু মানুষ। পাশাপাশি, অন্ধ্র পুলিশের তরফ থেকেও কনস্টেবলটির কাজের বেশ প্রশংসা করা হয়েছে। এও বলা হয়েছে তাঁর জন্য আজ সারা পুলিশ ডিপার্টমেন্টই বেশ গর্বিত! যদিও পুলিশটির পরিচয় এখনও জানা যায়নি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.