বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

ম্যান্ডোলিনে সুর তুলে দেশের কোভিড যোদ্ধাদের শ্রদ্ধার্ঘ্য জানালেন এই কনস্টেবল! রইল ভিডিও

০৩:১৫ পিএম, মে ১৯, ২০২১

ম্যান্ডোলিনে সুর তুলে দেশের কোভিড যোদ্ধাদের শ্রদ্ধার্ঘ্য জানালেন এই কনস্টেবল! রইল ভিডিও

করোনার দাপটে বর্তমানে বিধস্ত গোটা দেশ। পাল্লা দিয়ে বাড়ছে সংক্রমণের হারও। তবে দেশের এই কঠিন পরিস্থিতিতেও কিন্তু নিজেদের কাজ বন্ধ রাখেননি কোভিড-যোদ্ধারা। বরং নিজেদের কাজ নিষ্ঠা ভরে সামলে যাচ্ছেন তাঁরা। চিকিৎসক বা স্বাস্থ্যকর্মী বা দেশের প্রশাসন বাহিনী, তাঁদের এখন বিন্দুমাত্রও সময় নেই অন্য কোনও দিকে তাকাবার। এই মুহূর্তে দেশের যা পরিস্থিতি, তাতে নিজেদের প্রতি খেয়াল রাখার সময়টুকুও পাচ্ছেন না তাঁরা। না দিতে পারছেন নিজের পরিবারকে একটু সময়। শত আঘাতেও আবেগে না ভেসে ঠান্ডা মাথায় নিজেদের দায়িত্ব পালন করে যেতে হচ্ছে তাঁদের। নিজেদের শত অসুবিধাকে তুচ্ছ করেই মানুষের সেবায় প্রতিনিয়ত অক্লান্ত পরিশ্রম করে চলেছেন তাঁরা। চালিয়ে যাচ্ছেন লড়াই।

করোনা যুদ্ধের এই কঠিন পরিস্থিতি শক্ত হাতে সামলানোর জন্য এবার দেশের কোভিড যোদ্ধাদের শ্রদ্ধার্ঘ্য জানালেন দেশেরই এক পুলিশ কনস্টেবল। ম্যান্ডোলিনে সুর তুলে কোভিড যোদ্ধাদের সম্মান জানালেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হয়ে উঠল সেই ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ওই পুলিশ কনস্টেবলটি কী ভাবে ম্যান্ডোলিন বাজিয়ে নিজের শ্রদ্ধাজ্ঞাপন করছেন।

https://twitter.com/ITBP_official/status/1394507010226356226?s=20

জানা গিয়েছে, ইন্দো-টিবেটান বর্ডারের পুলিশে কর্মরত ওই কনস্টেবলটি। নাম রাহুল খোসলা। গত ১৮ মে কোভিড যোদ্ধাদের নিঃস্বার্থ সেবার কথা মাথায় রেখেই ম্যান্ডোলিন বাজিয়ে আবেগঘন এক সুর তোলেন তিনি। বলাই বাহুল্য, যা দেখে নেটিজেনদেরও চোখ ভিজে গিয়েছে। কনস্টেবলটির প্রশংসাতেও মেতে উঠেছেন তাঁরা। তাঁকে 'প্রকৃত গুণী শিল্পী' নামে সম্মানও জানিয়েছেন বহু মানুষ। পাশাপাশি দেশের কোভিড যোদ্ধাদেরও কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। নতমস্তকে তাঁদের উদ্দেশ্যে প্রণামও জানিয়েছেন সকলে।

https://twitter.com/princetulsian/status/1394864633735880708?s=20 https://twitter.com/baishalimajumd5/status/1394645823850369027?s=20