নাক থেকে মাস্ক নামাতেই অটোচালককে বেধড়ক পেটালেন পুলিশ! ভাইরাল ভিডিও দেখে আতঙ্কিত শহরবাসী

নাক থেকে মাস্ক নামাতেই অটোচালককে বেধড়ক পেটালেন পুলিশ! ভাইরাল ভিডিও দেখে আতঙ্কিত শহরবাসী / Image Source- Screengrab from Video Tweeted By @Anurag_Dwary
নাক থেকে মাস্ক নামাতেই অটোচালককে বেধড়ক পেটালেন পুলিশ! ভাইরাল ভিডিও দেখে আতঙ্কিত শহরবাসী / Image Source- Screengrab from Video Tweeted By @Anurag_Dwary

দেশে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। ফলে ফের চোখ রাঙাচ্ছে করোনা। এই অবস্থায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেশ কয়েকটি বিধিনিষেধ জারি করেছে সরকার। বিশেষ করে টিকাকরণ ও করোনা নিয়ম বিধি মানার ওপরেই জোর দিচ্ছে কেন্দ্র। পাশাপাশি মাস্ক ব্যবহারও বাধ্যতামূলক করা হয়েছে। তবু সচেতনতার অভাবে মাস্ক পরতে অনীহা দেখাচ্ছেন বহু মানুষই। মাস্ক ছাড়াই পথেঘাটে ঘুরে বেড়াচ্ছেন তাঁরা। ফলে নিজের এবং আশেপাশের মানুষের জন্য ডেকে আনছেন বিপদ।

তবে সম্প্রতি এই মাস্ক পরাকে কেন্দ্র করেই ইন্দোরে এমন এক ঘটনা ঘটল যা দেখে বেশ আতঙ্কিতই হয়ে পড়েছেন সেই শহরের বাসিন্দারা৷ মুখে মাস্ক না থাকার জন্য এক ব্যক্তিকে তুমুল পেটালেন দুই পুলিশকর্মী। জানা গিয়েছে, তিনি পেশায় এক অটোচালক। নাম কৃষ্ণা কেয়ার (৩৫)। রাস্তায় হঠাতই তাঁর নাক থেকে মাস্ক নেমে যায়। তখনই তাঁকে ধরে থানায় নিয়ে যাওয়ার জন্য জোর করতে থাকেন দুই পুলিশ কর্মী। অটো চালক থানায় না যেতে চাইলে তখন রাস্তার মধ্যে ফেলেই বেধড়ক পেটানো হয় তাঁকে।

বাবার এই করুণ অবস্থা দেখে কৃষ্ণার ছেলে চিৎকার করে কাঁদতে থাকে। আশেপাশের লোকজনের থেকে বাবাকে বাঁচানোর জন্য সাহায্যও চায়। কিন্তু কোনও লাভ হয়নি। আশেপাশের কেউই কৃষ্ণাকে বাঁচানোর জন্য এগিয়ে আসেননি। তবে মারধোরের এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই আতঙ্কিত হয়ে পড়েন নেটবাসিন্দারা। পুলিশ দুটির সমালোচনা করতেও বাদ রাখেননি তাঁরা।

তবে এই ঘটনার পরেও পুলিশকর্মী দুটির কোনও শাস্তি হয়নি। ভিডিওটি ভাইরাল হওয়ার পরই টনক নড়ে প্রশাসনের। এর ওই পুলিশ দুটিকে সাসপেন্ড করা হয়েছে৷ জানা গিয়েছে তাঁদের নাম কমল প্রজাপাত ও ধর্মেন্দ্র জাত। আপাতত সাসপেশনের মধ্যেই রয়েছেন তাঁরা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.