করোনা আক্রান্ত ঐন্দ্রিলা! মালদ্বীপে আটকে পড়ে বিপাকে অভিনেত্রী

করোনা আক্রান্ত ঐন্দ্রিলা! মালদ্বীপে আটকে পড়ে বিপাকে অভিনেত্রী
করোনা আক্রান্ত ঐন্দ্রিলা! মালদ্বীপে আটকে পড়ে বিপাকে অভিনেত্রী / ছবি সৌজন্যেঃ Instagrammed By @love_oindrila

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির ও মনখারাপের খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর তাঁর মধ্যে অন্যতম হলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা ও টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। তাঁরা রীতিমত লাভ বার্ডস হিসেবেই বেশি পরিচিত। ইতিমধ্যেই দুজনে মিলে সিনেমাও করে ফেলেছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁরা বেশ সক্রিয় থাকেন।

সম্প্রতি অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের জন্মদিন সেলিব্রেট করতে এই জুটি মালদ্বীপে যান। সেখানে বেশ হইহুল্লর করেই দিন কাটাচ্ছিলেন তাঁরা। আর সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও উঠে এসেছে। অভিনেত্রী ঐন্দ্রিলা সেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করেছেন। যা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই আনন্দের আবহের মাঝে করোনা আক্রান্ত হয়ে পরেছেন ঐন্দ্রিলা। সে খবর দুদিন আগেই জানা যায়। জানা গেছে গত ২৭ এপ্রিল কলকাতা ফেরার কথা ছিল ওই জুটির। আর তার আগে মালদ্বীপের সরকারি নিয়ম অনুযায়ী তাঁরা করোনা টেস্ট করায়। আর তখনই অভিনেত্রী ঐন্দ্রিলার পজিটিভ রিপোর্ট আসে। তবে অঙ্কুশের রিপোর্ট নেগেটিভ বলেই জানা গেছে।

আর এই কারণের জেরে তাঁদের প্রয়োজনের থেকে অতিরিক্ত দিন কাটাতে হচ্ছে মালদ্বীপে। ঐন্দ্রিলা ও অঙ্কুশ যে বিলাশ বহুল হোটেলে ছিলেন সেখানেই অভিনেত্রীতে কোয়ারেন্টাইন এ থাকতে হচ্ছে। তাই বেশি টাকাও গুনতে হচ্ছে তাঁদের এমনটাই জানা গেছে। মালদ্বীপে একরকম বিপাকের মধ্যেই পড়েছেন এই জুটি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.