শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

করোনার সঙ্কটময় কালে রেমডিসিভির কালোবাজারি! পুলিশের জালে ৩

০৫:৩৪ পিএম, মে ১৩, ২০২১

করোনার সঙ্কটময় কালে রেমডিসিভির কালোবাজারি! পুলিশের জালে ৩

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। তারমধ্যে বেড, অক্সিজেন ও ওষুধেরও অভাব দেখা দিচ্ছে। আর তারই মাঝে করোনা চিকিৎসায় অ্যান্টিভাইরাল ওষুধ রেমডিসিভির কালোবাজারি হাতেনাতে ধরল লালবাজারের গুণ্ডাদমন শাখা।

প্রসঙ্গত জানা গেছে, ক্রেতা সেজে রেমডিসিভির কালোবাজারি হাতেনাতে ধরে লালবাজারের গুণ্ডাদমন শাখা। গুণ্ডাদমন শাখা কালোবাজারি হওয়ার খবর পাওয়া মাত্র নিজেরায় ক্রেতা সেজে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করেন। তারপর অভিযুক্তরা রেমডিসিভির কেনার জন্য তাদের নির্দিষ্ট জায়গায় দেখা করতে বলে। তারপরই ক্রেতা সেজে বুধবার রাতে গুণ্ডাদমন শাখা গ্রেফতার করে ৩ কালোবাজারি কে। ধৃতদের নাম দেবব্রত সাহু (৩৬), ইন্দ্রজিত্ হাজার (৪১) ও রাজকুমার চৌধুরী (৪৭)।

উল্লেখ্য পুলিশ সুত্রে জানা গেছে, ইন্দ্রজিত্ হাজার(৪১) ও রাজকুমার চৌধুরী(৪৭) এই দুই ধৃত এর কাছে ছিল মোট ১৩২ ভায়াল রেমডিসিভির। এদের জেরা করে পুলিশ হেস্টিংস থানা এলাকার চ্যাপেল রোড থেকে দেবব্রত সাহু নামে(৩৬) আরও এক কালোবাজারিকে গ্রেফতার করে। তার কাছে থেকে পাওয়া যায় ১০০ মিলিগ্রামে মোট ১২০টি রেমডিসিভির ভায়াল। প্রতিটি ভায়ালের দাম ২৭০০ টাকা কিন্তু কালোবাজারিরা এক একটি ভায়াল গড়িয়াহাটের একজনকে ২৫,০০০ টাকায় বিক্রি করেছে বলে জানা গেছে।