বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

অক্সিজেনের অভাব নাকি মাথায় চোট! করোনা আক্রান্তের মৃত্যু নিয়ে অভিযোগ দায়ের পরিবারের

০৮:৫৮ এএম, মে ১৫, ২০২১

অক্সিজেনের অভাব নাকি মাথায় চোট! করোনা আক্রান্তের মৃত্যু নিয়ে অভিযোগ দায়ের পরিবারের

অক্সিজেনের অভাবে নয় বরং, মাথায় আঘাত লাগার ফলেই মৃত্যু হয়েছে করোনা আক্রান্ত রোগীর। এমনটাই অভিযোগ এনেছেন রোগীর পরিবার। অভিযোগ, জোকা মেডিকেল কলেজ অ্যান্ড ইএসআই হাসপাতালের বিরুদ্ধে। পর্যাপ্ত চিকিৎসার অভাবেই ওই রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন তার পরিবারের লোকজন।

ঠাকুরপুকুর বাস স্ট্যান্ড লাগোয়া এলাকার বাসিন্দা রাজিয়া হোসেন (৬৬) সম্প্রতি করোনা আক্রান্ত হন। এরপর সোমবার তাঁকে জোকা মেডিকেল কলেজ অ্যান্ড ইএসআই হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ধীরে ধীরে সুস্থ হচ্ছিলেন রাজিয়া। এমনকি পরিবারের সঙ্গে কথাও হচ্ছিল তাঁর। অক্সিজেনের পরিমাণও ঠিক ছিল বলে জানিয়েছেন তিনি।

এরপরেই আচমকা গত দুদিন থেকে আর যোগাযোগ করা যাচ্ছিল না রাজিয়ার সঙ্গে। কিছুতেই ফোন ধরছিলেন না তিনি। এরপরেই শুক্রবার হাসপাতালের তরফে জানানো হয় রাজিয়া মারা গেছেন। মূলত অক্সিজেনের অভাবেই তার মৃত্যু হয়েছে বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ।

কিন্তু পরিবারের দাবি, রাজিয়ার মাথায় ক্ষত চিহ্ন রয়েছে। তাদের আরও অভিযোগ, হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতির কারণেই এই মৃত্যু। কোনও ভাবে পড়ে গিয়ে মাথায় গভীর চোট লেগেছিল হয়ত মৃতের। আর তার জেরেই মৃত্যু হতে পারে বলে মনে করছেন রাজিয়ার বাড়ির লোকজন। গোটা ঘটনায় মৃতের পরিবার ঠাকুরপুকুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।