হারিয়ে যাওয়া পোষ্যকে ১০ কিমি কাঁধে চাপিয়ে হেঁটে বাড়ি ফেরালেন দম্পতি! আবেগঘন ভিডিও নিমেষেই ভাইরাল

হারিয়ে যাওয়া পোষ্যকে ১০ কিমি কাঁধে চাপিয়ে হেঁটে বাড়ি ফেরালেন দম্পতি! আবেগঘন ভিডিও নিমেষেই ভাইরাল / Image Source: Screengrab from Video Tweeted By @joypatrica
হারিয়ে যাওয়া পোষ্যকে ১০ কিমি কাঁধে চাপিয়ে হেঁটে বাড়ি ফেরালেন দম্পতি! আবেগঘন ভিডিও নিমেষেই ভাইরাল / Image Source: Screengrab from Video Tweeted By @joypatrica

মাঝেমধ্যেই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে এমন কিছু কাহিনী যা আমাদের ভাবাতে বাধ্য করে যে, মনুষ্যত্ব এখনও বেঁচে রয়েছে। অন্যের উপকার করতে আজও ছুটে যায় মানুষ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, পাহাড়ে হারিয়ে যাওয়া এক পোষ্যকে বাড়ি ফেরাতে মানবিক উদ্যোগ নিয়েছেন এক দম্পতি। শেষ পর্যন্ত পোষ্যটিকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতেও সক্ষম হয়েছেন। যা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছে তামাম নেটদুনিয়া।

গত ৭ ফেব্রুয়ারি, জয় প্যাট্রিকা নামে এক ট্যুইটার ব্যবহারকারী তার নিজস্ব অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করেন। ৪৫ মিনিটের সংক্ষিপ্ত ক্লিপটিতে দেখা যাচ্ছে, একটি পথ হারানো ল্যাব্রাডর কুকুরকে বরফের মধ্যে দিয়ে কাঁধে চাপিয়ে উদ্ধার করে নিয়ে আসছেন এক দম্পতি। কুকুরটিকে কাঁধের জ্যাকেটের মধ্যে জড়িয়ে এভাবেই প্রায় ১০ কিমি পথ অতিক্রম করেন তারা। অবশেষে, কুকুরটিকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে সক্ষম হন।

ভিডিওটি শেয়ার করে জয় লেখেন, তার এক সহকর্মী আয়ারল্যান্ডের উইকলো পাহাড়ে তার পোষ্য ল্যাব্রাডর কুকুরটিকে হারিয়ে ফেলেছিলেন। প্রায় ২ সপ্তাহ আগে ঘটে এই ঘটনা। তবে সম্প্রতি টিকটক খ্যাত এই দম্পতি কুকুরটির সন্ধান পান এবং তাকে তুষারে ঘেরা পর্বতের কঠিন আবহাওয়া থেকে উদ্ধার করে নিয়ে আসেন। এরপর পোষ্যটিকে আবার তার পরিবারের সঙ্গে একত্রিত করেন। এই দম্পতির টিকটক অ্যাকাউন্টের একটি স্ক্রিনশট শেয়ার করেন তিনি এবং লেখেন,”সমস্ত কৃতিত্ব টিকটকের এই সুন্দর দম্পতির কাছেই যায়”।

আর দম্পতিটি কী বলছেন? তারা জানান, ঠান্ডায় কুকুরটি এতটাই কাহিল হয়ে পড়েছিল যে, সে চলাচলই করতে পারছিল না। প্রায় ১০ কিলোমিটার পাহাড়ী পথ ধরে তাকে নিয়ে আসা হয়৷ উদ্ধারকার্যের পরে, দম্পতিটি পোষ্যের পরিবারের অনুসন্ধান করেন এবং খোঁজ পেয়ে কুকুরটির সঙ্গে তাদের একত্রিত করতে সক্ষম হন।

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে উঠেছে ভিডিও ক্লিপটি। প্রায় ৯ লাখের কাছাকাছি ভিউ এবং প্রায় ৬৫ হাজার লাইক পড়েছে তাতে। দেড় হাজারের বেশি রিট্যুইটও হয়েছে। ভিডিও দেখার পর আনন্দে বিহ্বলিত হয়ে উঠেছেল নেটজনতাও। আবেগপ্রবণ মন্তব্যে সেকথার জানানও দিয়েছেন তারা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.