মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

মাত্র ৬ দিনেই করোনা কে হারিয়ে কোভিড নেগেটিভ সোনু সুদ! অনুরাগীদের শুভেচ্ছায় ভাসলেন অভিনেতা

০৫:২৮ পিএম, এপ্রিল ২৪, ২০২১

মাত্র ৬ দিনেই করোনা কে হারিয়ে কোভিড নেগেটিভ সোনু সুদ! অনুরাগীদের শুভেচ্ছায় ভাসলেন অভিনেতা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের পরিচিত তারকাদের সম্পর্কে নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। তাঁরা সোশ্যাল মিডিয়ার সাথে প্রতিনিয়ত যুক্ত থাকেন। আর তার কারনেই তাঁরা তাঁদের কোনও খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই তা আমাদের কাছে মুহূর্তে পৌঁছে যায়। আর এই জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম হল বলিউডের নামকরা অনিভেতা সোনু সুদ। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ আক্টিভ থাকেন।

উল্লেখ্য করোনার জেরে নাজেহাল দেশবাসী। বলিউডে অনেকে আগে থেকে থাবা বসিয়েছে করোনা। ইতিমধ্যে অনেক তারকায় আক্রান্ত হয়েছেন করোনায়। আর এবার করোনায় আক্রান্ত হয়েছিলেন ‘অসহায়ের ভগবান’ সোনু সুদ। তবে মাত্র ৬ দিনেই করনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন তিনি। আর সেকথা তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান। শুক্রবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে মুখে মাস্ক ও হাতের সাহায্যে নেগেটিভ চিহ্ন দেখিয়ে একটি ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন কোভিড রিপোর্ট নেগেটিভ। তার সুস্থতার কথা শুনে তার ভক্তরা ইতিমধ্যেই শুভেচ্ছায় ভাসিয়েছেন।

https://www.instagram.com/p/COAX775ATZJ/

প্রসঙ্গত গত শনিবার অভিনেতার করোনা রিপোর্ট পজিটিভ আসে। আর সেকথা তিনি নিজেই জানিয়েছিলেন। নিজের ট্যুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, তাঁর কোভিড ১৯ টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছেন। তিনি বাড়িতেই আইসোলেশনে আছেন। এছাড়া তিনি বলেন চিন্তার কোন কারণ নেই, এই সুযোগে তিনি সকলের সমস্যার কথা ভাবার আরও একটু সময় পাবেন বলে জানান তিনি। সঙ্গে বলেন তিনি সবসময়ই সকলের পাশে আছেন।

https://twitter.com/SonuSood/status/1383327054087614472

প্রসঙ্গত, গতবছর করোনার জেরে লকডাউন চালু হওয়ার পর থেকেই অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ব্যক্তিগত উদ্যোগে বাড়ি ফেরাতে থাকেন তিনি। পাশাপাশি কখনও মুম্বইয়ের রাস্তায় থাকা অসহায়দের সাহায্য করতে যেমন এগিয়ে আসেন। তেমনই কখনও উত্তরপ্রদেশের গ্রামে গিয়ে সেখানকার মানুষদের শীতের পোশাক বিতরণ করেন এই বলিউড অভিনেতা।

এই মানবিক উদ্যোগের জন্য ইতিমধ্যেই দেশের মানুষের কাছে বাস্তবের ‘হিরো’ হয়ে উঠেছেন সোনু সুদ। তিনি যেন সক্কলের মুশকিল আসান! যুবসমাজের চোখে আজ তিনি এক ‘রোলমডেল’। এসকল কাজের জন্য তিনি ইউনাইটেড নেশনস ডেভেলপমেন্ট প্রোগ্রামের তরফ থেকে ‘স্পেশাল হিউম্যানিটেরিয়ান অ্যাকশন অ্যাওয়ার্ড’ পেয়েছেন। তাই ‘অসহায়ের ভগবান’ সোনু সুদের করোনা আক্রান্তের খবর পেয়ে উদ্বিগ্ন হয়ে উঠেছেন তাঁর ভক্তরা। তিনি যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠেন সেই প্রার্থনা জানিয়ে কমেন্টের বন্যা নেটিজেনদের। আর তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠায় খুশির হাওয়া ভক্তদের মধ্যে।