আপনাদের আশীর্বাদেই করোনা মুক্ত হলাম, টুইট অধীরের

আপনাদের আশীর্বাদেই করোনা মুক্ত হলাম, টুইট অধীরের
আপনাদের আশীর্বাদেই করোনা মুক্ত হলাম, টুইট অধীরের

করোনা মুক্ত হলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। মঙ্গলবার নিজেই টুইট করে একথা জানান তিনি। গত ২১ এপ্রিল করোনা আক্রান্ত হয়েছিলেন। প্রায় এক সপ্তাহেই করোনা মুক্ত হলেন তিনি।

এদিন টুইট করে তিনি জানান, “সকলের আশীর্বাদে আমার কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। আমার যখন করোনা লক্ষণগুলি দেখা দিতে শুরু করে আমি তখনই কোয়ারেন্টাইনেনে চলে যাই”।

প্রসঙ্গত, ২১ এপ্রিল বুধবার নিজেই টুইট করে করোনা আক্রান্তের খবর জানিয়েছিলেন তিনি। এদিকে তাঁর করোনা আক্রান্তের খবর পেয়ে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রাজ্যে প্রতিনিয়ত বাড়ছে করোনা সংক্রমনের হার। এই পরিস্থিতিতে প্রদেশ কংগ্রেস সভাপতি আগেই জানিয়েছিলেন, তিনি আর কোন বড় জনসভা করবেন না। পাশাপাশি বাকি দফা নির্বাচন গুলি বন্ধ করার দাবি জানিয়ে কমিশনকে চিঠি দিয়েছিলেন তিনি। এমনকি বড় প্রচার বন্ধের পাশাপাশি বাকি দফার ভোটও স্থগিত করতে বলেছিলেন অধীর বাবু।

প্রসঙ্গত মঙ্গলবার রাজ্যে ফের এক ধাক্কায় ১৬হাজার ছাড়ালো করোনা সংক্রমণ। একদিনে আক্রান্ত হয়েছেন ১৬,৪০৩ জন। রাজ্যে গত ২৪ঘন্টায় মৃত্যু হয়েছে ৭৩ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০,৬৬৪ জন। গত ২৪ঘণ্টায় কলকাতায় আক্রান্ত হয়েছেন ৩৭০৮ জন। শহরে গত এক দিনে মৃত্যু হয়েছে করোনা আক্রান্ত হয়ে ২৪জনের।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.