শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

তৃতীয় দফায় ভোট পর্ব মিটিয়েই করোনা আক্রান্ত বারুইপুর পশ্চিমের তৃণমূল প্রার্থী বিমান বন্দ্যোপাধ্যায়

০৯:৩০ পিএম, এপ্রিল ১০, ২০২১

তৃতীয় দফায় ভোট পর্ব মিটিয়েই করোনা আক্রান্ত বারুইপুর পশ্চিমের তৃণমূল প্রার্থী বিমান বন্দ্যোপাধ্যায়

এবার করোনা আক্রান্ত হলেন বারুইপুর পশ্চিমের তৃণমূল প্রার্থী তথা বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। শনিবার সকালেই করোনা আক্রান্ত হয়ে ইএম বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। তৃতীয় দফায় ভোট হয়েছে বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রে। তার আগে ওই এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন বিমানবাবু। এলাকায় ঘুরে ঘুরে খোঁজ নিয়েছেন সাধারন মানুষের। তাই স্বাভাবিকভাবেই তার করণা আক্রান্ত হওয়ার খবরে দুশ্চিন্তা বাড়ছে এলাকাবাসীর। মৃদু উপসর্গ নিয়ে শনিবার ইএম বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে, খবর বিমান বন্দ্যোপাধ্যায়ের অবস্থা স্থিতিশীল। সম্প্রতি তার সংযোগে এসেছেন যারা তাদের করোনা পরীক্ষা করা হচ্ছে।

এদিকে ফের একবার ঊর্ধ্বমুখী রাজ্যের করোনা সূচক। ২৪ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন, ৪০৪৩ জন। মৃত্যু হয়েছে ১২ জনের। এদিকে কলকাতায় গত 24 ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৯৯৭ জন। কলকাতায় মারা গিয়েছেন একদিনে চারজন। পাশাপাশি রাজ্যে একদিনে সুস্থ হয়েছেন ১২৬৮ জন।

প্রসঙ্গত রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে বৃহস্পতিবার বৈঠকে বসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তিনি করোনা রুখতে সারা দিন লকডাউন এর বদলে নৈশ কার্ফুতে জোর দিয়েছেন। পাশাপাশি প্রত্যেক রাজ্যের মুখ্যমন্ত্রী কে নিজেদের রাজ্যে ছোট ছোট করে মাইক্রো কনটেন্ট জন্য তৈরি করার বিষয়ে পরামর্শ দিয়েছেন।