বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

জন সেনা'র ভূমিকায় ক্রিকেটার সুরেশ রায়না! সতীর্থের সঙ্গে এ কী আচরণ তাঁর? রইল ভিডিও

০৭:১২ পিএম, আগস্ট ৩১, ২০২১

জন সেনা'র ভূমিকায় ক্রিকেটার সুরেশ রায়না! সতীর্থের সঙ্গে এ কী আচরণ তাঁর? রইল ভিডিও

ক্রিকেটের ময়দান হোক বা তার বাইরে, ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নাকে বরাবরই বেশ হাসি-খুশি মেজাজেই দেখা যায়। সতীর্থদের সঙ্গে খুনসুটিতে মেতে থাকেন তিনি। গতবছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর আপাতত আইপিএলই রায়নার ধ্যান-জ্ঞান। আর আগামী অক্টোবর থেকেই সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হতে চলেছে আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্ব। তার আগেই সতীর্থের সঙ্গে ফের খুনসুটির মেজাজে পাওয়া গেল রায়নাকে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও-ও শেয়ার করলেন ক্রিকেটার।

ভিডিওতে, হোটেলের পুলের ধারে খানিক ডব্লিউডব্লিউই'র বিখ্যাত রেসলার জন সেনার ভঙ্গিতেই দেখা মিলল সুরেশ রায়নার। সেখানে তাঁর সিএসকে দলের সতীর্থ পেসার কেএম আসিফকে মাথায় গুঁতো দিয়ে জলে ঠেলে ফেলে দিলেন তিনি। এই ভঙ্গিকে বলা হয় স্পিয়ার। বিখ্যাত ডব্লিউডব্লিউই ফাইটার জন সেনাও এই একই ভঙ্গিতে প্রতিপক্ষকে কুপোকাত করেন। তাঁর স্পিয়ার বিশ্ববিখ্যাত। এবার সেই ভূমিকাতেই দেখা দিলেন রায়নাও। যা দেখে বেশ মজা পেয়েছেন অনুরাগীরা। ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরালও হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, আইপিএলে চেন্নাই সুপার কিংস দলের অধীনে খেলতে দেখা যায় সুরেশ রায়নাকে। এদিকে, এবার আইপিএলের দ্বিতীয় পর্ব শুরুই হচ্ছে চেন্নাইয়ের সঙ্গে মুম্বইয়ের খেলা দিয়ে। তাই ইতিমধ্যে সংযুক্ত আরব আমিরশাহীতে পৌঁছেও গিয়েছেন রায়না সহ সিএসকে'র বাকিরা৷ জারি রয়েছে অনুশীলনও। আর সেই অনুশীলনের ফাঁকেই সতীর্থের সঙ্গে মজায় মাততে দেখা গেল রায়নাকে।

https://twitter.com/ImRaina/status/1432413335572582401?s=20

প্রসঙ্গত, ব্যক্তিগত কারণে ২০২০ আইপিএলে খেলেননি সুরেশ রায়না। তবে চলতি বছরে আইপিএলে ফিরেই দারুণ ছন্দে তিনি। আইপিএলের প্রথম পর্বে রায়নার ব্যাট থেকে এসেছে ১২৩ রান। অনুরাগীদের আশা দ্বিতীয় পর্বে আরও মারকুটে মেজাজে পাওয়া যাবে প্রিয় ব্যাটসম্যানকে।