শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

মোষের পিঠে বসে জলকেলিতে মত্ত বালক! ভিডিও শেয়ার করে মজায় মাতলেন শেহওয়াগ

০৫:৫০ পিএম, আগস্ট ২৫, ২০২১

মোষের পিঠে বসে জলকেলিতে মত্ত বালক! ভিডিও শেয়ার করে মজায় মাতলেন শেহওয়াগ

ক্রিকেটের ময়দান থেকে অবসর নিয়েছেন বহুদিন। তবে সোশ্যাল মিডিয়াতে কিন্তু বেশ সক্রিয় ভারতের প্রাক্তন ওপেনার তথা মারকুটে ব্যাটসম্যান বীরেন্দ্র শেহওয়াগ। খেলা বিষয়ক বিভিন্ন পোস্ট শেয়ার তো বটেই, তার বাইরেও প্রায় সারাক্ষণই নানা মজাদার ছবি, ভিডিও বা মিম শেয়ার করতে থাকেন নজফগড়ের নবাব। কোনও পোস্ট তাঁর মনপসন্দ হলে নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টে তা শেয়ার করবেনই শেহওয়াগ। সেরকমই গতকালও তাঁকে দেখা গেল দারুন একটি ভিডিও শেয়ার করতে। যা তাঁর ফলোয়ারদেরও বেশ নজর কেড়েছে।

কী রয়েছে শেহওয়াগের শেয়ার করা ওই ভিডিওতে? সেখানে দেখা যাচ্ছে, হাতির পিঠে জলের পাইপ হাতে বসে রয়েছে এক বালক। সেই পাইপ থেকে জল ছিটিয়ে হাতিটিকে স্নান করাচ্ছে সে। পাশাপাশি নিজের গায়েও জল ঢালছে। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় হিন্দি গান, 'জিন্দেগি এক সফর হ্যায় সুহানা'। এই ভিডিওই শেয়ার করে শেহওয়াগ লিখেছেন, 'গাঁও কা জীভন, শহরোকে লোগ নেহি জানেঙ্গে ইসকা মজা'। অর্থাৎ এটাই গ্রামের জীবন, শহরের লোক এর মজা জানবেন না৷ আসলে শেহওয়াগ যেহেতু নিজেও গ্রামের ছেলে তাই ভিডিওটি সহজেই তাঁর দৃষ্টি আকর্ষণ করেছে।

ওই ভিডিওটি শেয়ার করে শেহওয়াগ যেমন মজার মেতেছেন, তেমনই সেটি দেখে তাঁর অনুরাগীরাও বেশ খুশি। ভিডিওটি দেখে নির্মল আনন্দ পেয়েছেন শেহওয়াগ-ভক্তরা। তাই সেটি শেয়ার করার জন্য ক্রিকেটারকে ধন্যবাদও জানাতে ভোলেননি তাঁরা। অনেকে আবার তাঁকে 'সত্যিকারের দেশি ক্রিকেটার' নামেও সম্বোধন করেন। সবমিলিয়ে ভিডিওটি এখন বেশ ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/reel/CS9HYkyhQJA/?utm_source=ig_web_copy_link