পারিবারিক বিবাদের জেরে প্রকাশ্য দিবালোকে জামাইবাবুকে খুন! গ্রেপ্তার অভিযুক্ত শ্যালক

পারিবারিক বিবাদের জেরে প্রকাশ্য দিবালোকে জামাইবাবুকে খুন! গ্রেপ্তার অভিযুক্ত শ্যালক / প্রতীকী ছবি
পারিবারিক বিবাদের জেরে প্রকাশ্য দিবালোকে জামাইবাবুকে খুন! গ্রেপ্তার অভিযুক্ত শ্যালক / প্রতীকী ছবি

পারিবারিক বিবাদের জেরে ক্ষুর চালিয়ে জামাইবাবুকে খুন করার অভিযোগ উঠল শ্যালকের বিরুদ্ধে। বৃহস্পতিবার, প্রকাশ্য দিবালোকে ঘটনাটি ঘটেছে, হবিবপুর থানার জাজোল স্ট্যান্ড এলাকায়। সন্দেহ করা হচ্ছে পারিবারিক অশান্তির জেরেই ঘটেছে এই মর্মান্তিক ঘটনা। তা ঘিরে এখন এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম বিফল মন্ডল (৩৮)। তিনি পেশায় এক কৃষক। বাড়ি হবিবপুর থানার ভবানীপুর এলাকায়। বুধবার রাতে তাঁর সঙ্গে স্ত্রীর সামান্য অশান্তি হয়। এরপর বৃহস্পতিবার সকালে জাজোল স্ট্যান্ডে ধান বিক্রি করতে যান বিফল মন্ডল। সেখানেই বিফলের সঙ্গে তাঁর শ্যালকের বচসা বাঁধে। ঠিক সেই সময়ই ধারালো ক্ষুর দিয়ে শ্যালক জামাইবাবুর ওপর হামলা চালায় অভিযোগ। জানা গিয়েছে, অভিযুক্ত শ্যালকের নাম উকিল মন্ডল। জাজোল স্ট্যান্ডের কাছে তাঁর একটি সেলুন রয়েছে।

ঘটনার পর বিফল মন্ডলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হবিবপুর গ্রামীণ হাসপাতাল ভর্তি করে স্থানীয়রা। সেখানেই কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপর হবিবপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করেন। ইতিমধ্যেই অভিযুক্ত শ্যালক উকিলকে গ্রেপ্তার করা হয়েছে। ঠিক কী কারণে খুন করা হয়েছে, তাও তদন্ত করে দেখছে পুলিশ। যদিও ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.