বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ছাদে স্বামী-স্ত্রীর ঝগড়ার মাঝে আচমকাই চলল গুলি! মৃত্যু এক কলেজ ছাত্রীর

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২২, ০৮:২৬ পিএম | আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০২২, ০৮:৫৬ পিএম

ছাদে স্বামী-স্ত্রীর ঝগড়ার মাঝে আচমকাই চলল গুলি! মৃত্যু এক কলেজ ছাত্রীর
ছাদে স্বামী-স্ত্রীর ঝগড়ার মাঝে আচমকাই চলল গুলি! মৃত্যু এক কলেজ ছাত্রীর / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ছাদের উপর স্বামী-স্ত্রীর মধ্যে চলছে ঝগড়া! তার মাঝেই আচমকা চলল গুলি। আর সেই গুলিতেই বেঘোরে প্রাণ গেল এক প্রতিবেশী কলেজ ছাত্রীর। গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের নলহাটিতে। 

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে, বীরভূমের নলহাটি থানার ৩ নম্বর ওয়ার্ডে। মৃত ছাত্রীর নাম নিকিতা খাতুন। মৃত ছাত্রীর পরিবারের অভিযোগ, এদিন দুপুরে বাড়ির ছাদে দাঁড়িয়ে স্ত্রীর ঝগড়া করছিল অভিযুক্ত বিরু শেখ। তখন ওই কলেজ ছাত্রী ছাদে ছিল স্ত্রীর সঙ্গে তর্কাতর্কির মাঝেই আচমকাই উত্যক্ত হয়ে ওঠে  বীরু। রাগের মাথায় স্ত্রীকে লক্ষ করে গুলি চালায় সে। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে সেই গুলি লাগে পাশের বাড়ির ছাদে থাকা কলেজ ছাত্রী নিকিতা খাতুনের গায়ে। 

এদিকে, গুলির শব্দ পেয়েই ছুটে আসে আশপাশের মানুষ। রক্তাক্ত অবস্থায় নিকিতাকে উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে পরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, ঘটনার পরই পালিয়ে যায় অভিযুক্ত বীরু শেখ। তবে অভিযুক্তর স্ত্রী-কে আটক করেছে পুলিশ।

অন্যদিকে, পুলিশের প্রাথমিক অনুমান, অভিযুক্ত যুবকের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। তার জেরেই স্ত্রীর উপর গুলি চালায় বীরু শেখ। স্থানীয়দের একাংশের দাবিও তাই। ঘটনার তদন্ত ইতিমধ্যেই শুরু করেছে পুলিশ।  এই ঘটনা প্রসঙ্গে পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী বলেন, ‘অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। আমরা তদন্ত করছি। ওই ছাত্রীর সঙ্গে অভিযুক্তর সম্পর্ক ছিল কিনা তা নিয়েও তদন্ত চলছে।’