সোমবার, ০৮ আগস্ট, ২০২২

বৃদ্ধ বাবাকে বেধড়ক মার গুণধর ছেলের! ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুলাই ৩, ২০২২, ০৪:১০ পিএম | আপডেট: জুলাই ৩, ২০২২, ০৪:১০ পিএম

বৃদ্ধ বাবাকে বেধড়ক মার গুণধর ছেলের! ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়
বৃদ্ধ বাবাকে বেধড়ক মার গুণধর ছেলের! ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বৃদ্ধ বাবাকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল গুণধর ছেলের বিরুদ্ধে। শুধু মারধর করাই নয় বছর ৭০ এর বাবাকে মারতে মারতে টেনে হিঁচড়ে ঘরের বাইরে বার করে দেয় সে। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে ধরা পড়েছে বৃদ্ধ বাবাকে মারধরের পাশাপাশি, ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেওয়াও। এখানেই শেষ নয়, দেখা গিয়েছে, গুণধর ছেলে মাটিতে টেনে হিঁচড়ে নিয়ে যাচ্ছে তার বাবাকে। 

গুণধর ছেলের নাম সঞ্জয় মিস্ত্রি। ঘটনাটি ঘটেছে হলদিয়া পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডে। অভিযোগ, ওই ওয়ার্ডেরই বাসিন্দা বৃদ্ধ মন্টুকে মারধর করেছে তাঁরই ছেলে সঞ্জয়। জানা গিয়েছে, ওই বৃদ্ধ হলদিয়ার হিন্দুস্থান রিফাইনারির অবসরপ্রাপ্ত কর্মচারী। বর্তমানে তিনি ছেলের সঙ্গে থাকেন। ছেলে আবার হলদিয়ার হিন্দুস্থান ইউনিলিভারে কর্মরত। তারপরেও টাকার জন্য বৃদ্ধ বাবার উপর অত্যাচার করত বলেই অভিযোগ। 

এদিকে, বৃদ্ধ বাবাকে মারধরের ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠেছে। এই ভাইরাল দেখার পর নেটিজেনরা গুরুধর ছেলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছে মানুষ। সকলেই অভিযুক্ত ওই নির্যাতিত বৃদ্ধের ছেলের বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছেন। শনিবারই ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। 

ভিডিওটিতে দেখা গিয়েছে, সঞ্জয় মিস্ত্রি তাঁর বাবাকে মারতে মারতে মাটিতে ফেলে দেয়। পড়ে টেনে বাড়ির বাইরে বের করার চেষ্টাও করে। তাতে বাধা দিতে দেখা যায় মহিলা-সহ এক প্রতিবেশীকেও। সেই মারধরের ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।