বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

‘তোকে ভালবেসেছিলাম, তুই বললে বিষ খেয়ে মরে যেতাম’! প্রকাশ্যে সুতপার উদ্দেশে সুশান্তের শেষ ভিডিওবার্তা

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ৮, ২০২২, ০৩:৩৩ পিএম | আপডেট: মে ৮, ২০২২, ০৩:৩৩ পিএম

‘তোকে ভালবেসেছিলাম, তুই বললে বিষ খেয়ে মরে যেতাম’! প্রকাশ্যে সুতপার উদ্দেশে সুশান্তের শেষ ভিডিওবার্তা
‘তোকে ভালবেসেছিলাম, তুই বললে বিষ খেয়ে মরে যেতাম’! প্রকাশ্যে সুতপার উদ্দেশে সুশান্তের শেষ ভিডিওবার্তা

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বহরমপুরের কলেজ ছাত্রী সুতপা চৌধুরী হত্যাকাণ্ডে প্রকাশ্যে ফের চাঞ্চল্যকর নয়া তথ্য। এই হত্যাকাণ্ডকে কেন্দ্র করে এমনিতেই সরগরম রাজ্য রাজনীতি। তৃণমূল কংগ্রেস ইতিমধ্যেই সুতপা হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত প্রেমিক সুশান্তের সঙ্গে বিজেপির যোগ তুলে সরব হয়েছে। আবার বিজেপিও রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজ্য সরকারকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে অন্যান্য ঘটনার মতোই এই ঘটনার পর। আবার একদিকে সুতপার পরিবার তাঁকে উত্যক্ত করা থেকে শুরু করে যাবতীয় অভিযোগ তুলেছে সুশান্তের বিরুদ্ধে। অন্যদিকে, সুশান্তের পরিবারের অভিযোগ, সুতপা আগেই সুশান্তকে মানসিকভাবে খুন করেছিল।

এসবের মধ্যেই ফের একবার প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ২ মিনিট ২৬ সেকেন্ডের সুশান্তের একটি শেষ ভিডিও বার্তা। যা সুতপার উদ্দেশ্যেই সুশান্ত বলেছিল বলেই দাবি অভিযুক্তের পরিবারের। যদিও সেই ভিডিও যাচাই করেনি বংনিউজ২৪x৭ ডিজিটাল। 

উক্ত ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, সুশান্তের চোখে জল। শুরুতেই সে কেদে ফেলে ক্যামেরার সামনে। কাঁদতে কাঁদতেই সে বলে ওঠে, ‘পাঁচ মাস হয়ে গেল ভালো করে কথা বলিস না। পাঁচ মাসে একটা দিনও ভালো কাটেনি। কী করে থাকব তোকে ছাড়া। মিডল ক্লাস ফ্যামিলির ছেলে অভিনয় করে কাঁদতে পাড়ি না। হাসিখুশি হয়ে বললে বিষ খেয়ে মরে যেতাম। আমি কী করে থাকব? তোকে বড় ভালবেসেছিলাম। কান্না কি তোর অভিনয় মনে হয়?’ 

ওই ভিডিও বার্তায় একনাগাড়ে সুশান্তকে কাঁদতে দেখা গিয়েছে। এদিকে, অভিযুক্তের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, দীর্ঘ দিনের সম্পর্কের বিচ্ছেদ এবং সুতপার ছেড়ে চলে যাওয়া কোনোভাবেই মন থেকে মেনে নিতে পারেনি সুশান্ত। এর জেরে সে মানসিক অবসাদেও ভুগছিল। আর সেই বিচ্ছেদ সহ্য করতে না পেরেই এই ভয়ঙ্কর হত্যাকাণ্ড ঘটিয়েছে সে। তাঁদের আরও দাবি, সুতপা সাম্প্রতিকে অন্য সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। তাই সুশান্তের সঙ্গে বিচ্ছেদ। এই বিচ্ছেদের কারণেই সম্পূর্ণভাবে মানসিক দিক থেকে ভেঙে পড়েছিল সুশান্ত। উল্লেখ্য, গত সোমবারই সুতপাকে মেসের বাইরে ডেকে কুপিয়ে খুন করে।