ম্যাচ শেষে গ্যালারিতে আংটি নিয়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দীপক চাহারের! রইল ভাইরাল ভিডিও

ম্যাচ শেষে গ্যালারিতে আংটি নিয়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দীপক চাহারের! রইল ভাইরাল ভিডিও / Image Source : Instagram @deepak_chahar9
ম্যাচ শেষে গ্যালারিতে আংটি নিয়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দীপক চাহারের! রইল ভাইরাল ভিডিও / Image Source : Instagram @deepak_chahar9

আইপিএলে পাঞ্জাব কিংসের সঙ্গে হেরে গিয়েছে তাঁর টিম। কিন্তু তাতেও ভাঁটা পড়েনি তাঁর প্রেমে। ম্যাচ শেষে তাই সটান গ্যালারিতে উঠে গিয়ে বান্ধবীর সামনে হাঁটু গেড়ে বসে পড়লেন তিনি। এরপরই আংটি হাতে বান্ধবীকে দিলেন প্রেমের প্রস্তাব। দুবাইয়ের স্টেডিয়ামে এমন কাণ্ডই ঘটালেন চেন্নাই সুপার কিংসের তারকা পেসার দীপক চাহার। যে ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে।

দীপকের প্রস্তাবের পর স্বাভাবিকভাবেই তাতে সম্মতি জানান তাঁর বান্ধবী। বেশ আবেগপ্রবণও হয়ে পড়েন তিনি। দীপককে জড়িয়ে ধরে ভাগ করে নেন ভালোবাসার সেই মুহূর্ত। দু’জনের এই মিষ্টি মুহূর্তের ভিডিও আইপিএলের তরফে তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করা হয়। চেন্নাই সুপার কিংসও সেই ভিডিও পোস্ট করে দীপক এবং তাঁর বান্ধবীকে শুভেচ্ছা জানায়। চেন্নাই সমর্থকরাও দু’জনের আগামী জীবনের জন্য শুভ কামনা জানিয়েছেন।

এরপরই অবশ্য সোশ্যাল মিডিয়ায় জুড়ে প্রশ্ন ছড়িয়ে পড়ে, তারকা পেসার বান্ধবীর নাম কী? তাঁর পরিচয়ই বা কী? জানা গিয়েছে, দীপকের বান্ধবীর নাম জয়া ভরদ্বাজ। তিনি হলেন বিনোদন জগতের পরিচিত মুখ সিদ্ধার্থ ভরদ্বাজের বোন। সিদ্ধার্থ ‘বিগ বস ৫’ এবং ‘স্প্লিটস ভিলা ২’ ইত্যাদি রিয়ালিটি শোতে অংশ নিয়েছেন। জয়া অবশ্য বিনোদনের সঙ্গে যুক্ত নন। তাঁর জন্ম দিল্লিতে। কর্মসূত্রে তিনি কর্পোরেট জগতের বাসিন্দা।

সম্প্রতি গোটা ভারতীয় ক্রিকেট দলের সঙ্গেও জয়ার পরিচয় করিয়ে দেন দীপক। শোনা যাচ্ছে, আইপিএল শেষ হওয়ার পরে দুবাই থেকেই ফিরেই দু’জনের বিয়ে করতে চলেছেন। সেই প্রস্তাবই বৃহস্পতিবার জয়াকে দিয়েছেন দীপক। যদিও তাঁর এই কাণ্ডে বেশ কিছু নেটিজেনই বেশ ক্ষুদ্ধ। এদিন দীপকের দল চেন্নাই পাঞ্জাবের কাছে ৬ উইকেটে হেরেছে। ভালো বলও করতে পারেননি তারকা পেসার। বিপক্ষের হাতে প্রচুর মার খেয়েছেন। তা সত্ত্বেও তাঁর এই আচরণ অনেকেই মেনে নিতে পারেননি। দীপককে তাই কটাক্ষ করতে ছাড়েননি তাঁরা।