বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

শ্রাবন্তীর কারণেই কী এবার দেবদাসের রূপ নিলেন রোশন? পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে নেটদুনিয়ায়

০২:৫৯ পিএম, জুন ২৬, ২০২১

শ্রাবন্তীর কারণেই কী এবার দেবদাসের রূপ নিলেন রোশন? পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে নেটদুনিয়ায়

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

উল্লেখ্য শ্রাবন্তী কে নিয়ে নেটিজেনদের কৌতুহল বরাবরই একটু বেশি। অভিনেত্রীর বর্তমান স্বামী রোশন সিংয়ের সঙ্গে দীর্ঘদিন আলাদা রয়েছেন তিনি। এখনও আইনি বিচ্ছেদ হয়নি বলেই জানা গেছে। তবে এরই মাঝে টলিপাড়ায় শ্রাবন্তীর নয়া প্রেমের গুঞ্জনও শোনা যাচ্ছে। কিন্তু সম্প্রতি রোশন সিং শ্রাবন্তী সঙ্গে আবার নতুন করে সংসার করার আবেদন জানিয়েছিলেন বলে শোনা যাচ্ছে। তবে সে প্রস্তাবে রাজি হন নি শ্রাবন্তি। আর সেই বিরহেই এবার অন্য রূপে দেখা গেল রোশন সিং কে।

[caption id="attachment_20252" align="alignnone" width="1080"]শ্রাবন্তীর কারণেই কী এবার দেবদাসের রূপ নিলেন রোশন? পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে নেটদুনিয়ায় শ্রাবন্তীর কারণেই কী এবার দেবদাসের রূপ নিলেন রোশন? পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে নেটদুনিয়ায়[/caption]

সম্প্রতি রোশন সিং নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে এক হাতে ফুলের গজরা ও অন্যহাতে মদের বোতল নিয়ে দেখা যাচ্ছে। যেন শ্রাবন্তীর বিরহে তিনি দেবদাসের রূপ নিয়েছে। তবে এই ছবি পোস্ট করে তিনি স্পষ্ট করে কিছু জানান নি। তবে নেটিজেনদের একাংশের মতে তিনি শ্রাবন্তীর কারণেই এরূপ ধারণ করেছেন।

প্রসঙ্গত শ্রাবন্তী পরিচালক রাজীব কুমার বিশ্বাস কে প্রথম বিয়ে করেন। তবে তাদের দীর্ঘ ১৩ বছরের দাম্পত্য জীবন শেষ হয় ২০১৬ সালে। তারপর অভিনেত্রী মডেল তথা আলোকচিত্রী কৃষ্ণণ ব্রজকে বিয়ে করেছিলেন। তবে সেই সম্পর্ক ছিল মাত্র ১ বছরের। তারপরই ২০১৯ সালে রোশন সিংহ কে বিয়ে করেন। বর্তমানে তাদের সম্পর্কেও চিড় ধরেছে। তবে এখনও তাদের বিবাহ বিচ্ছেদ হয়নি বলেই জানা গেছে। অন্যদিকে বর্তমানে এক ব্যবসায়ীর সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক তৈরি হয়েছে বলে শোনা যাচ্ছে।