শিশুকন্যাকে দুধ খাওয়াতে বাবা যা করলেন, তা দেখে চমকে উঠল নেটদুনিয়া! দেখুন ভিডিও

শিশুকন্যাকে দুধ খাওয়াতে বাবা যা করলেন, তা দেখে চমকে উঠল নেটদুনিয়া! দেখুন ভিডিও / Image Source- Instagrammed By @rudy_willingham
শিশুকন্যাকে দুধ খাওয়াতে বাবা যা করলেন, তা দেখে চমকে উঠল নেটদুনিয়া! দেখুন ভিডিও / Image Source- Instagrammed By @rudy_willingham

সন্তানদের হাসিখুশি রাখার জন্য কত কিই না করতে পারেন মা-বাবা। পাশাপাশি তাদের খাওয়ানোও বিশাল এক ঝক্কির কাজ! বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায়, ছোট শিশুগুলি একেবারেই দুগ্ধপান করতে চায় না। জোর করে তা খাওয়াতে গেলেই জুড়ে দেয় কান্না। এসবের হাত থেকে মুক্তি পেতেই অভিনব এক উপায় বের করেছেন এক বাবা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, এক আশ্চর্য কৌশলে নিজের কন্যা সন্তানকে দুধ পান করাচ্ছেন সংগীত নির্মাতা রুডি উইলিংহাম। তিনি স্বয়ং ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা, “আমার মেয়ে ওজনে দ্বিতীয় পার্সেন্টাইল তাই আমরা কিছু নতুন কৌশলে খাওয়ানোর চেষ্টা করছি।” সেই সঙ্গে তিনি এও লেখেন, “এই কাজটি কলেজে আমাকে সাহায্য করত, এখন নিজের মেয়ের জন্যও সহায়তা করছে।”

সংক্ষিপ্ত ভিডিওতে, ‘বিয়ার বং’ নামে পরিচিত একটি যন্ত্রের সাহায্যে মেয়েকে দুধ খাওয়াতে দেখা যাচ্ছে উইলিংহামকে। যন্ত্রটিতে একটি প্লাস্টিকের নল জড়িত, যা একটি ফানেলের সঙ্গে যুক্ত থাকে। সেখানেই পানীয়টি ঢালা হয়। পানীয়ের প্রবাহ পাইপের সঙ্গে যুক্ত একটি ট্যাপ দিয়ে নিয়ন্ত্রণ করা যায়। নিজের শিশু কন্যার জন্য যন্ত্রটিতে দুধ ঢেলে তার নীচের দিকে একটি সিলিকন স্তনবৃন্ত যুক্ত করেছেন উইলিংহাম। তা দেখে মুগ্ধ হয়ে গিয়েছে ছোট্ট শিশুকন্যাটিও।

ইনস্টাগ্রামে দেওয়া মাত্রই ভিডিও ক্লিপটি ভাইরাল হয়ে ওঠে। এখনও পর্যন্ত আড়াই লাখের ওপর ভিউ এবং ১৯ হাজারের বেশি লাইকও পেয়েছে সেটি। উইলিংহামের অভিনব কৌশল দেখে চমকপ্রদ হয়ে উঠেছেন নেটিজেনরাও। নানা মজাদার মন্তব্যে তাঁরা মাতিয়ে রেখেছেন মন্তব্য বিভাগটিও।

দেখুন সেই ভাইরাল ভিডিওঃ

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.