প্রচারে বেরিয়ে ‘খেলা হবে’ গানে নেচে তাক লাগালেন বৃদ্ধা! রইল ভিডিও

প্রচারে বেরিয়ে 'খেলা হবে' গানে নেচে তাক লাগালেন বৃদ্ধা! রইল ভিডিও
প্রচারে বেরিয়ে 'খেলা হবে' গানে নেচে তাক লাগালেন বৃদ্ধা! রইল ভিডিও

রাজ্যে চলছে ‘ভোট উৎসব’! অর্থাৎ একুশের বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই চার দফার ভোটগ্রহণ শেষ। বাকি রয়েছে আরও চার দফা। তবে বিভিন্ন রাজনৈতিক দলের প্রচার কিন্তু থেমে থাকেনি। জোরকদমে চলছে সে প্রচার। বিশেষ করে প্রচারের ময়দানে নেমে ‘খেলা হবে’ গানটিকে হাতিয়ার করে নিয়েছে তৃণমূল শিবির। এখানে ওখানে কান পাতলেই এখন শুধু শোনা যাচ্ছে এই গান। এবার একই গানে নেচে এক তৃণমূল প্রার্থীর প্রচারও মাতিয়ে দিলেন এক বৃদ্ধা৷

গত সোমবার বীরভূমের সাঁইথিয়ার বিধানসভা এলাকায় হাতোরা গ্রামে প্রচার সারতে বেরিয়েছিলেন অঞ্চলের তৃণমূল প্রার্থী নিলাবতী সাহা। ‘খেলা হবে’ গানের সঙ্গে হুডখোলা একটি টোটোতে চেপে প্রচার সারছিলেন তিনি। এই সময় হঠাৎ এগিয়ে আসেন সেই বৃদ্ধা৷ টোটোর সামনেই ডানহাতে তৃণমূলের পতাকা নিয়ে তুমুল নাচতে শুরু করেন তিনি। প্রচারের মুখ্য কেন্দ্রবিন্দুতে তখন যেন একমাত্র সেই বৃদ্ধা। প্রার্থীকেও যেন ছাপিয়ে গেলেন তিনি।

এরপরই সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। এই বয়সেও বৃদ্ধার উচ্ছ্বলতা দেখে তাঁকে কুর্নিশও জানিয়েছেন নেটিজেনরা। যদিও তার পরিচয় এখনও জানা যায়নি। প্রসঙ্গত, আগামী ২৯ এপ্রিল বীরভূমের ভোটগ্রহণ । অষ্টম দফা অর্থাৎ শেষ দফায় জেলায় ভোট গ্রহণ হবে সেখানে। তারই প্রচারে এখন মেতে রয়েছেন প্রার্থী থেকে সমর্থক প্রত্যেকেই।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.