চলন্ত ট্রেনে উঠতে গিয়ে বিপত্তি! মহিলা কনস্টেবলের জন্য ফিরে পেলেন প্রান, রইলো ভিডিও

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে বিপত্তি! মহিলা কনস্টেবলের জন্য ফিরে পেলেন প্রান, রইলো ভিডিও
চলন্ত ট্রেনে উঠতে গিয়ে বিপত্তি! মহিলা কনস্টেবলের জন্য ফিরে পেলেন প্রান, রইলো ভিডিও / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Tweeted By @RailMinIndia

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা ঘটনা উঠে আসে আমাদের সামনে। কখনো আনন্দদায়ক, কখনো অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় উঠে আসা অনেক ঘটনা শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে। আর এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো এক দুর্ঘটনার ভিডিও। ট্রেনে উঠতে গিয়ে বিপত্তিতে পড়েন এক মহিলা। তবে ভাগ্য বশত কেউ আহত হননি।

সম্প্রতি ট্যুইটারে রেলমন্ত্রক একটি ভিডিও আপলোড করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলা যাত্রী তাঁর পুরুষ বন্ধুর সাথে একটি চলন্ত ট্রেনে উঠার চেষ্টা করে। তবে সেসময় পুরুষ বন্ধু লাফিয়ে ট্রেনে উঠে পড়ে। আর সেই একই ভাবে মহিলা টি লাফাতে গেলে ট্রেনে উঠতে না পেরে তিনি প্লাটফর্মেই পড়ে যান। অন্যদিকে ট্রেনেরও স্পিড বাড়তে থাকে।

তবে সেসময় এক মহিলা কনস্টেবল ছুটে এসে পড়ে যাওয়া মহিলাকে পিছন দিকে টেনে তোলে। ওই মহিলা যাত্রীকে সেসময় সাহায্য না করলে আরও বড় কোনও দুর্ঘটনা ঘটে যেতে পারত। মহিলার প্রান বাঁচিয়ে নজির গড়েন ওই মহিলা কনস্টেবল। প্রসঙ্গত ঘটনাটি ঘটেছে লখনউ স্টেশনে। স্টেশনেই ডিউটিতে ছিলেন মহিলা কনস্টেবল বিনতা কুমারী। তাঁর যথাযথ উপস্থিত বুদ্ধির কারনেই প্রান ফিরে পেলেন ওই মহিলা যাত্রী।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.