এবার সময় এসেছে আত্মনির্ভর হয়ে ওঠার! সোশ্যাল মিডিয়ায় বার্তা দিলেন দেব

এবার সময় এসেছে আত্মনির্ভর হয়ে ওঠার! সোশ্যাল মিডিয়ায় বার্তা দিলেন দেব
এবার সময় এসেছে আত্মনির্ভর হয়ে ওঠার! সোশ্যাল মিডিয়ায় বার্তা দিলেন দেব

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম অভিনেতা দেব। একাধারে তিনি অভিনেতা, আবার একটি রাজনৈতিক দলের নেতা ও সাংসদও। এই মুহূর্তে দেব বাংলার বিধানসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত। প্রচারের কাজে প্রায় প্রতিদিনই তিনি রাজ্যের বিভিন্ন প্রান্তে ছুটে চলেছেন। প্রত্যেক নির্বাচনী প্রচারেই তিনি বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে মানুষকে সচেতনতার বার্তা সহ সতর্কতা অবলম্বন করার পরামর্শও দিয়ে থাকেন। আর এবার আত্মনির্ভর হয়ে ওঠার বার্তা দিলেন অভিনেতা।

সম্প্রতি তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেন। সেখানে তিনি জানান, করোনা আবহের কারণে তিনি নিজের সকল রাজনৈতিক সভা বাতিল করেছেন। এছাড়া সকলকে নিরাপদে থাকতে বলেন। এরই সঙ্গে তিনি বলেন, অযথা বাইরে বের হবেন না, বাইরে যাওয়ার আগে নিজের মাস্ক পড়ুন। তবে যদি আপনি রাজনৈতিক নেতা না হয়ে থাকেন (কারণ আপনারা জানেন)। অবশেষে সময় এসেছে আত্মনির্ভর হয়ে ওঠার ( বিদ্রূপ নয়, এটাই বাস্তব)। নিজের জীবন বাঁচান এমনটাই লেখেন তিনি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.