কাগজের প্লেটে রাস্তায় বসে খাচ্ছেন খাবার! কিন্তু কেন? খোদ জানালেন অভিনেতা এবং সাংসদ দেব

কাগজের প্লেটে রাস্তায় বসে খাচ্ছেন খাবার! কিন্তু কেন? খোদ জানালেন অভিনেতা এবং সাংসদ দেব/ ছবি সৌজন্যেঃ Instagram Post By @imdevadhikari
কাগজের প্লেটে রাস্তায় বসে খাচ্ছেন খাবার! কিন্তু কেন? খোদ জানালেন অভিনেতা এবং সাংসদ দেব/ ছবি সৌজন্যেঃ Instagram Post By @imdevadhikari

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ করোনাকালে লক ডাউনের সময় থেকে বর্তমান সময় কালেও একাধিক মানুষের পাশে দাঁড়িয়েছেন টলিউডের অন্যতম সেরা অভিনেতা ও সাংসদ দেব। প্রচুর পরিযায়ী শ্রমিকদের এবং পড়ুয়াদের বাড়ি পৌঁছানো থেকে শুরু করে প্রচুর দুঃস্থ মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন সাংসদ দেব।

সম্প্রতি একটি ছবি নিয়ে শোরগোল নেট দুনিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে কাগজের প্লেটে রাস্তায় বসে খাবার খাচ্ছেন অভিনেতা এবং সাংসদ দেব। এই ছবি দেখে অনুরাগীদের মনে হাজারো কৌতূহল। তবে এই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন খোদ দেব এবং জানিয়েছেন এইভাবে বসে খাওয়ায় কারণ। কোনো দামি রেস্টুরেন্ট নয় আর দামি খাবারও নয়। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ” সে একসময় এই রকম বন্ধুত্ব ছিল। একসাথে খাওয়া, একই রুমে ঘুমোনো। তবে ছবির নাম জানানোর জন্য কোনো পুরস্কার নেই।”

ছবি দেখে বোঝায় যাচ্ছে বহু পুরনো ছবি এবং কোনো শুটিং এর সময় তোলা। অনেক অনুরাগী দেবের এই পোস্টে কমেন্ট করে সিনেমার নাম বলেন। রাজনৈতিক এবং সিনেমা দুটিকেই বেশ দক্ষতার সঙ্গে সামলাচ্ছেন অভিনেতা দেব। সম্প্রতি যশকে বিজেপিতে যোগদান করায় তাকে শুভেচ্ছা জানান। দেব লেখেন রাজনৈতিক জগতে স্বাগতম।

আরো পড়ুনঃ   অর্ডার দিয়েছিলেন সাড়ে ৪৪ হাজারের স্পিকার! বদলে এ কী হাতে পেলেন অভিনেত্রী মিমি?