শোভন-বৈশাখীর বিরুদ্ধে মানহানির মামলা করতে আদালতে দেবশ্রী

শোভন-বৈশাখীর বিরুদ্ধে মানহানির মামলা করতে আদালতে দেবশ্রী
শোভন-বৈশাখীর বিরুদ্ধে মানহানির মামলা করতে আদালতে দেবশ্রী / নিজস্ব ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আজ আলিপুর আদালতের দ্বারস্থ হন রায়দিঘির তৃণমূল বিধায়ক, অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)। রায়দিঘিতে বৈশাখী (Baisakhi Banerjee) ও শোভনের (Sovan Chatterjee) করা মন্তব্যের বিরুদ্ধে মানহানি মামলা করার সিদ্ধান্ত নেন বিধায়ক, অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)।

আজ শনিবার সকালেই আলিপুর আদালতে হাজির হন বিধায়ক, অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)। অভিনেত্রী জানান যে, তাঁকে ব্যক্তিগত আক্রমণ করা হয়েছে। উল্লেখ্য বলা হয়েছে যে তিনি নাকি আমফান ঝড়ের পর দেশপ্রিয় পারকে বসে গান গেয়েছেন, এমনকি বলা হয় তিনি নাকি বাতিল নায়িকা। এসব কথা বিধায়ক, অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy) এর সহ্যের বাঁধ ভেঙে দিয়েছে তাই তিনি ওই দুই জনের বিরুদ্ধে মানহানির মামলা করতে উদ্ধত হয়েছে।

তবে তাঁদের কথার জবাব দিয়ে তিনি বলেছেন, গোটা দেশ তাঁকে চেনে, তিনি জাতীয়, আন্তর্জাতিক পুরস্কারও পেয়েছেন। তিনি যে বর্তমানে সিনেমা করেন না সেটা তাঁর ইচ্ছা এবং তাঁর ব্যক্তিগত ব্যাপার। এছাড়া তিনি এদিন বলেন, টোটো কেলেঙ্কারির বিরুদ্ধে অভিযোগ থাকলেও তিনি একটি চক্রান্তের শিকার। যে আসল দোষী ঠিক ধরা পড়বে।

এছাড়া তিনি বলেন, শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) পরিবারের সঙ্গে তাঁর ভালো সম্পর্ক রয়েছে। তবে তিনি বলেন, যে নিজের লোককে পর করেছে, নিজের স্ত্রীকে পর করেছে, সে কোনভাবেই ভাল নেতা হয়ে উঠতে পারে না।

আরো পড়ুনঃ   ব্রেকিং নিউজঃ রাজনীতিতে টলি নায়িকা! বিজেপিতে যোগ দিলেন পায়েল সরকার