শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ফের শোকের ছায়া টলিউডে! প্রয়াত হলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা চট্টোপাধ্যায়

০৩:০০ পিএম, এপ্রিল ৪, ২০২১

ফের শোকের ছায়া টলিউডে! প্রয়াত হলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা চট্টোপাধ্যায়

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ এবার প্রয়াত হলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা চট্টোপাধ্যায়। গতকাল অর্থাৎ শনিবার রাত তিনটে নাগাদ কলকাতার এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দীপা চট্টোপাধ্যায়। ৮২ বছর বয়সে ইহলোক ত্যাগ করলেন তিনি। তাঁর মৃত্যুতে টলিউডে নেমে এসেছে শোকের ছায়া।

প্রসঙ্গত জানা গেছে, তিনি বেশ কিছুদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন, এছাড়া তাঁর ডায়াবিটিস ছিল বলেও জানা গেছে। আর সেই অবস্থার অবনতি ঘটলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে শেষ রক্ষা হল না। শনিবার রাতে কিডনি বিকল হয়েই প্রাণ হারালেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা চট্টোপাধ্যায়। আজ কেওড়াতলা মহাশ্মশানে দীপা দেবীর শেষকৃত্যের কাজ সম্পন্ন হবে বলে জানা গেছে।

[caption id="attachment_9048" align="alignnone" width="1200"]ফের শোকের ছায়া টলিউডে! প্রয়াত হলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা চট্টোপাধ্যায় ফের শোকের ছায়া টলিউডে! প্রয়াত হলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা চট্টোপাধ্যায় [/caption]

উল্লেখ্য তিনি একজন প্রসিদ্ধ ব্যাডমিন্টন খেলোয়াড় হিসেবেও পরিচিত ছিলেন। বাংলার হয়ে তিনি অনেকবার খেলেছেন। এছাড়া তিনি কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে ফিলোজফিতে অনার্স করেছিলেন। সৌমিত্র চট্টোপাধ্যায়ের সাথে ১৯৬০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন দীপা চট্টোপাধ্যায়। প্রসঙ্গত, গত বছর ১৫ই নভেম্বর প্রয়াত হন সৌমিত্র চট্টোপাধ্যায়। আর তাঁর মৃত্যু প্রায় সাড়ে চার মাস পরই প্রয়াত হলেন তাঁর স্ত্রী দীপা চট্টোপাধ্যায়।