কারিশমার সাথে ড্রাগস চ্যাটে স্বীকারোক্তি দীপিকার, “সুশান্তকে বহুবার ড্রাগস সেবন করতে দেখেছি, আমি করিনি” মন্তব্য শ্রদ্ধার

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ মাদকযোগে আচ্ছন্ন গোটা বলিউড। একে একে সরছে পর্দা উঠে আসছে বড়ো বড়ো সেলেব, বড়ো প্রোডাকশন হাউসের নাম। এই মুহূর্তের সবচেয়ে বড় খবর মাদক যোগে গ্রেফতার ধর্মা প্রোডাকশনের ম্যানেজার ক্ষীতিশ প্রসাদ। আজ সকালে জেরার পরই তাকে গ্রেফতার করা হয় বলে খবর। উল্লেখ্য গতকাল এন সি বি ক্ষীতিশ প্রসাদের বাড়ি তল্লাশি করেন। তার বাড়ি থেকে গাঁজা এবং মারিজুয়ানা উদ্ধার করা হয়।

এদিকে আজ মাদক চ্যাটের সূত্র ধরে এনসিবির জেরার সম্মুখীন দীপিকা, সারা, শ্রদ্ধা। আজ সকাল ১০ টা নাগাদ এনসিবির গেস্ট হাউসে পৌঁছান দীপিকা। প্রায় সাড়ে ৫ ঘণ্টা ধরে তাকে জেরা করা হয়। সূত্রের খবর দীপিকা স্বীকার করে নিয়েছেন কারিশমার সাথে তার মাদক দ্রব্য চ্যাট এর কথা। কিন্তু মাদক দ্রব্য সেবন নিয়ে স্বীকারোক্তি দেননি। এনসিবির আধিকারিকরা দীপিকার বয়ানে সন্তুষ্ট নন। তার কথায় অসঙ্গতি পেয়েছে এন সি বি। এদিকে সারাও একই কথা বলেন তিনি নিজে কখনো মাদক দ্রব্য সেবন করেননি। কিন্তু সুশান্তের দিকে আঙুল তুলেছেন যে সুশান্ত নাকি ড্রাগস সেবন করতেন। শ্রদ্ধা নিজের চোখেই দেখেছেন তা।

দীর্ঘ সাড়ে ৫ ঘণ্টা জেরার পর দীপিকা বেরিয়ে আসে এন সি বি দফতরে থেকে। বাকি তথ্য এন সি বির আধিকারিকরা জানানোর পরই সামনে আসবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.