“বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দীপিকা মাদক চ্যাটের গ্রুপের এডমিন”, স্বীকারোক্তি তার ম্যানেজার করিশ্মার

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ বলিউডে বর্তমানে আলোচনার একটিই বিষয় মাদকদ্রব্য বনাম বলিউড। সুশান্তের মৃত্যুর পরই এনসিবি তদন্তে উঠে এসেছে এই মাদকযোগ। সেই থেকেই একে একে সকলেই প্রকাশ করছে মাদক দ্রব্যে আচ্ছন্ন বলিউডের কালো দিক। এনসিবি ইতিমধ্যেই মুম্বাই এবং গোয়া থেকে ১৭ জনকে গ্রেফতার করেছেন মাদক যোগে এবং এই মাদক পাচারকারীদের সঙ্গে রয়েছে বলিউডের সরাসরি মাদকযোগ।

রিয়া এবং জয়া সাহার চ্যাটের সূত্র ধরেই মাদক যোগে উঠে এসেছে দীপিকা, সারা, শ্রদ্ধা, রাকুল প্রীত প্রমুখ প্রথম সারির অভিনেত্রীদের নাম। আজ এন সি বির দফতরে জেরার সম্মুখীন হন দীপিকার ম্যানেজার কারিশমা। জেরা চলাকালীন তিনি স্বীকার করে নেন যে চ্যাটে মাদক দ্রব্য নিয়েই আলোচনা হয়েছিলো এবং এই ঘটনাটি ২০১৭ এর। এছাড়াও তিনি বলেন দীপিকা এই গ্রুপের এডমিন। এছাড়াও এই গ্রুপের এডমিন জয়া সাহা। অর্থ্যাৎ এটা পরিষ্কার বলিউডে প্রথম শ্রেণীর এই অভিনেত্রীরা মাদক দ্রব্য সরবরাহে সম্পূর্ণ ভাবে যুক্ত। এতটাই গভীর যোগ এই মাদক দ্রব্যে যে তারজন্য গ্রুপ খোলা হয় এবং সেই গ্রুপের এডমিন বলিউডের অন্যতম সেরা এবং জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন। আজ এই তথ্য প্রকাশ করেন করিশমা।

এছাড়াও আজ ৪ ঘণ্টা ধরে এন সি বির জেরার সম্মুখীন হন রাকুল প্রীত। সর্ব ভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী আজ তিনি স্বীকার করে নেন রিয়া এবং তার মাদক দ্রব্য নিয়ে চ্যাটের কথা। কিন্তু তার বক্তব্য তিনি নিজে মাদক সেবন করেননি। আগামী কাল আরও বড়ো দিন একসাথে এন সি বি জেরা করবে সারা, শ্রদ্ধা এবং দীপিকাকে। ইতিমধ্যেই এন সি বি মুম্বাই পুলিশ এর কাছে কড়া নিরাপত্তার আবেদন করেছেন কালকের জন্য।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.