ফের মেট্রোয় শ্লীলতাহানী! গ্রেফতার অভিযুক্ত মধ্যবয়স্ক ব্যক্তি

ফের মেট্রোয় শ্লীলতাহানী! গ্রেফতার অভিযুক্ত মধ্যবয়স্ক ব্যক্তি
ফের মেট্রোয় শ্লীলতাহানী! গ্রেফতার অভিযুক্ত মধ্যবয়স্ক ব্যক্তি

নিজস্ব প্রতিবেদনঃ কলকাতাঃ দিন দিন বেড়েই চলেছে ধর্ষণ, শ্লীলতাহানীর ঘটনা। বার বার মেয়েরা, পুরুষদের হিংস্র, কুৎসিত মনভাবের পরিচয় পেয়ে থাকে। আবারও সেরকমই একটি ঘটনার পুনরাবৃত্তি ঘটলো। এবার মেট্রোতে ওঠার সময় তরুণীকে শ্লীলতাহানীর অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পাটুলি থানার পুলিশ।

প্রসঙ্গত সোমবার কবি নজরুল মেট্রো স্টেশনের মেট্রোয় ওঠার সময় শ্লীলতাহানীর অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। প্রতিদিনের ন্যায় সোমবারও বাঁশদ্রোণী এলাকার বাসিন্দা ওই অভিযোগকারীনি তরুণী কবি নজরুল থেকে মেট্রোয় উঠছিলেন। কিন্তু মেট্রোয় ওঠার সময় অভিযোগকারীনির গোপনঅঙ্গ স্পর্শ করে অভিযুক্ত এমনটাই অভিযোগ। তিনি আরও অভিযোগ জানান যে, তিনি প্রতিদিন কবি নজরুল থেকে এসপ্ল্যানেড যান। আর প্রায় ২ মাস ধরে মেট্রোয় যাতায়াতের সময় বছর ৪২-এর অভিযুক্ত অমিত দাস তাঁকে অনুসরন করত। একাধিকবার অশালীন অঙ্গভঙ্গিও করেছে বলে অভিযোগ। আর এদিন সমস্ত সীমা পার করে দিয়েছেন। এই ঘটনার পরেই চিৎকার করে কান্নায় ভেঙে পরেন ওই তরুণী।

ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হয় কর্তব্যরত রেল পুলিশরা। এরপরেই রেল পুলিশের তরফে খবর দেওয়া হয় পাটুলি থানায়। তারপর ঘটনাস্থলে অভিযুক্তকে গ্রেফতার করে পাটুলি থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তি সোনারপুরের বাসিন্দা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.