অন্যান্য

সুশান্ত সিং নিয়ে ভুয়ো তথ্য পরিবেশন, গ্রেফতার ১

সুশান্ত সিং রাজপুত মামলায় ভুয়া খবর ছড়ানোর অভিযোগে অভিযুক্ত দিল্লির এক বাসিন্দাকে মুম্বই পুলিশ গ্রেপ্তার করেছে। অ্যাডভোকেট বলে দাবি করা এই ব্যক্তিকে মুম্বাইয়ে নিয়ে আসা হয়েছে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের নির্দেশিকা লঙ্ঘনের দায়ে অভিযুক্ত বিভোর আনন্দকে টুইটার অ্যাকাউন্ট স্থগিত করা হয়েছে। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি চাঞ্চল্যকর ও মানহানিকর অভিযোগ করেছিলেন এবং পুলিশ বলেছে যে তিনি মিঃ রাজপুত এবং তার প্রাক্তন ব্যবস্থাপক দিশা স্যালিয়ানের মৃত্যুর মামলায় বেশ কয়েকটি ভুয়া ষড়যন্ত্র তত্ত্ব তৈরি করেছিলেন এবং তার পোস্টের মাধ্যমে বেশ কয়েকজনকে টার্গেট করেছিলেন।

মামলার আসামিতে অভিযুক্তকে মুম্বাইয়ে আনা হয়েছে এবং তথ্য প্রযুক্তি আইন সহ আইনের কয়েকটি ধারায় মামলা করা হয়েছে। পুলিশ বেশ কয়েকটি মিথ্যা অভিযোগ করেছে বলে পুলিশ জানিয়েছে।

বিভোর আনন্দ অভিনেতার মৃত্যুর আগে দিশা সালিয়ানের মৃত্যুর বিষয়ে চাঞ্চল্যকর অভিযোগও করেছিলেন। এই ব্যক্তি টুইটারে দাবি করেছিলেন যে মিসেস সালিয়ান তার মৃত্যুর আগে ধর্ষণ করেছিলেন এবং বেশ কয়েকটি বিশিষ্ট ব্যক্তির নাম দিয়েছেন। মুম্বাইয়ের একটি আবাসিক ভবনের ১৪ র্থ তলা থেকে পড়ে 8 জুন মারা গেছিলেন মিসেস স্যালিয়ান।

এনডিটিভিতে কথা বলে মুম্বইয়ের পুলিশ কমিশনার পরম বীর সিং বলেছিলেন, “মিডিয়াতে একটি ভুয়া গল্প শুরু হয়েছিল যে মুম্বই পুলিশ খারাপ কাজ করেছে we আমরা প্রচুর নির্যাতনের মুখোমুখি হয়েছিলাম। আমরা আমাদের তদন্ত সম্পর্কে সর্বদা নিশ্চিত ছিলাম।”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button