ক্রাইম

সেনা জওয়ান পরিচয় দিয়ে চালাচ্ছিল প্রতারণা চক্র, পুলিশের জালে ধরা পড়ল অপরাধী

সেনা জওয়ান সেজে প্রতারণা করেছেন বহু মানুষকে। শেষমেশ পুলিশের জালে ধরা পড়ল ২৮ বছরের এক ব্যক্তি। শুক্রবার তাকে গ্রেপ্তার করে দিল্লি পুলিশ।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম সুনীল কুমার দুবে। অচেনা ব্যক্তির এটিএম কার্ড ব্যবহার করে তাদের ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা তুলে নিতেন এই ব্যক্তি।

জানা গিয়েছে, সেনা জওয়ানের ভুয়ো পরিচয় পত্র ব্যবহার করত এই ব্যক্তি। এতদিন পর্যন্ত বিষয়টি পুলিশের নজরে না এলেও বৃহস্পতিবার একটি ঘটনার পরেই বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়। এক পদস্থ পুলিশ আধিকারিকের কথায়, বৃহস্পতিবার দিল্লির হজরত নিজামুদ্দিন রেলওয় স্টেশন- এর একটি এটিএম-এ দুই ব্যক্তি ঝগড়া করছিল। তাদের ব্যবহার দেখে সন্দেহ হয় পুলিশের। এরপরে সংশ্লিষ্ট এলাকায় কর্মরত পুলিশ গিয়ে ঝগড়ার কারণ জিজ্ঞেস করেন। তখনই আসলাম দুবে নামক ব্যক্তিটি জানান, তার পাশে দাঁড়িয়ে থাকা ব্যক্তি নিজেকে সেনা জওয়ান বলে পরিচয় দিচ্ছেন এবং জানাচ্ছেন যে তার এটিএম কার্ডটি কাজ করছে না। তাই তার এটিএম কার্ডটি দেওয়ার অনুরোধ করছেন। আসলামের এই কথা শুনে সন্দেহ হয় পুলিশের এবং সঙ্গে সঙ্গে ব্যক্তিটিকে আটক করে তারা। এরপর এই পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে জানা যায়, সুনীল কুমার দুবে নামক ব্যক্তি আদৌও ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে যুক্ত নয়। লোক ঠকিয়ে টাকা রোজগার করার জন্যই এই পরিচয় দিত সে। তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button