শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ফের দিল্লিতে যৌন নির্যাতনের শিকার ৬ বছরের শিশুকন্যা! পুলিশের জালে অভিযুক্ত

১০:৩৭ এএম, আগস্ট ১২, ২০২১

ফের দিল্লিতে যৌন নির্যাতনের শিকার ৬ বছরের শিশুকন্যা! পুলিশের জালে অভিযুক্ত

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাজধানী দিল্লিতে ফের বিকৃত লালসার শিকার এক ৬ বছরের শিশুকন্যা। কিছুদিন আগেই দিল্লির বুকেই ৯ বছরের এক দলিত শিশুকন্যাকে ধর্ষণ করে খুন করার পর, জোর করে পুড়িয়ে দেওয়া হয়। সেই ঘটনার রেশ কাটতেই না কাটতেই, ফের এক নাবালিকার উপর যৌন নির্যাতনের অভিযোগ উঠল।

ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে, দিল্লির ত্রিলোকপুরি এলাকায়। বর্তমানে ওই শিশুকন্যা এইমসে চিকিৎসাধীন। তার শরীরের একাধিক গভীর ক্ষত রয়েছে বলে সূত্রের খবর। এই ঘটনায় নিন্দায় সরব হয়েছে বিভিন্ন মহল।

জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি নির্যাতিতার পূর্ব পরিচিত, তাদের প্রতিবেশী। বুধবার বিকেলে এই জঘন্য ঘটনাটি প্রকাশ্যে আসার পরই ক্ষোভে ফেটে পড়েন এলাকার সাধারণ মানুষ। ময়ূরবিহার থানার বাইরে তাঁরা বিক্ষোভ প্রদর্শন করার পাশাপাশি অভিযুক্তের কঠোর শাস্তির দাবিও তোলেন। দিল্লি পুলিশের মুখপাত্র চিন্ময় বিসওয়াল জানান, অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির সেকশন ৩৭৬বি, পকসো (Pocso) আইনের সেকশন ৬ এবং ওই শিশু কন্যাটি দলতি হওয়ায় এসটি/এসটি আইনের ৩(২) (৫) ধারায় মামলা দায়ের করেছে ময়ূর বিহার থানার পুলিশ।

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি মাসের শুরুর দিকেই দিল্লির বুকেই যৌন নির্যাতনের শিকার হয়েছিল ৯ বছরের এক শিশুকন্যা। সেও দলিত সম্প্রদায়ের ছিল। তাকে ধর্ষণ করে খুনের অভিযোগ ওঠে ৪ জনের বিরুদ্ধে। এই চারজনের মধ্যে একজন ৫৫ বছরের পুরোহিতও আছে। সেই ঘটনার পর, এখনও পরিবেশ উত্তপ্ত রয়েছে। আর এবার সেই ঘটনার কয়েকদিনের ব্যবধানে ফের একটি যৌন নির্যাতনের ঘটনা ঘটল। পরপর এই ঘটনায় স্বাভাবিকভাবেই রাজধানীতে নারীদের সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।