বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

মুখে মাস্ক না থাকায় চালান কাটতেই বিপত্তি! মাঝরাস্তায় আধিকারিকদের পেটালেন মহিলা! দেখুন ভিডিও

০৮:০০ পিএম, আগস্ট ১২, ২০২১

মুখে মাস্ক না থাকায় চালান কাটতেই বিপত্তি! মাঝরাস্তায় আধিকারিকদের পেটালেন মহিলা! দেখুন ভিডিও

দেশে এখনও ঘাঁটি গেড়ে বসে রয়েছে করোনা ভাইরাস। নেওয়ার কোনও লক্ষণই দেখা যাচ্ছে না। এই পরিস্থিতিতে দেশের একাধিক রাজ্যেই জারি জারি রয়েছে কড়া কোভিড বিধি নিয়ম। বিশেষ করে মাস্ক পরার ক্ষেত্রে কড়াকড়ি করা হয়েছে। তবু এখনও বহু মানুষ মাস্ক ছাড়াই রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন। সচেতনতা বিন্দুমাত্র লক্ষণও দেখা যাচ্ছে না তাদের মধ্যে।

এহেন পরিপ্রেক্ষিতে মাস্ক না পরাকে কেন্দ্র করে এমনই এক ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হল দিল্লির রাজপথে, যা দেখে শিউরে উঠলেন নেটিজেনরা। মুখে মাস্ক নেই, ভেঙেছেন কোভিড বিধিও, এই অভিযোগে দুই মহিলার বিরুদ্ধে চালান কাটতে গিয়েছিলেন এক দলের সদস্যরা। কিন্তু তা কেন্দ্র করে ঘটল বিপত্তি! চালান কাটতে যাওয়া ওই দলের সদস্যদের ধরে মাঝরাস্তায় তাদের তুমুল পেটালেন ওই দুই মহিলা। সঙ্গে চলল অশ্রাব্য ভাষায় গালিগালাজও। সম্প্রতি এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারপরই নেটদুনিয়া জুড়ে উঠেছে সমালোচনার ঢেউ।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, থুতনির নীচে মাস্ক নামানো রয়েছে এক মহিলার। তাঁকে সঠিকভাবে মাস্ক পরতে বলেছিলেন এক যুবক। এরপর ওই যুবককে হাঁটু দিয়ে ধাক্কা মেরে ফেলে মারধোর শুরু করেন ওই মহিলা৷ চুলের মুঠি ধরে কনুই দিয়ে পিঠের মধ্যে ক্রমাগত মারতে থাকেন তিনি। পাশাপাশি অশ্লীল ভাষায় গালিগালাজও করেন যুবকটিকে। কটু কথাও শোনান।

https://twitter.com/mahendermanral/status/1424622519177281537?s=20

ঘটনাটি ঘটেছে নিউ দিল্লির পীরাগারহি মেট্রো স্টেশনের কাছে। জানা গিয়েছে, যুবকটি মেট্রো স্টেশনের কাছে কর্মরত এমন একটি দলের সদস্য যাদের কাজ হচ্ছে, কোভিড বিধি নিয়ম ভাঙলে সতর্ক করা ও প্রয়োজনে ব্যবস্থা নেওয়া। সেদিনও মহিলা দুটি কোভিড নিয়ম ভঙ্গ করায় প্রথমে তাঁদের সতর্ক করতে যান যুবকটি। মহিলা দুটি তর্ক শুরু করায় চালান কাটতে যান অন্য আরেকটি সদস্য। তা দেখেই ওই যুবককে মারধর শুরু করেন ওই মহিলাটি। ঘটনার জেরে ইতিমধ্যেই দুই মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের নামে মামলাও দায়ের করা হয়েছে।